ঢাকা,  বৃহস্পতিবার  ০৯ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ব্রেকআপ! প্রেমিক শান্তনুকে ছেড়ে ফের ‘সিঙ্গল’ শ্রুতি হাসান

প্রকাশিত: ১৬:৫২, ২৭ এপ্রিল ২০২৪

ব্রেকআপ! প্রেমিক শান্তনুকে ছেড়ে ফের ‘সিঙ্গল’ শ্রুতি হাসান

ব্রেকআপ! প্রেমিক শান্তনুকে ছেড়ে ফের ‘সিঙ্গল’ শ্রুতি হাসান

চার বছরের প্রেমে ইতি টানলেন কমল হাসান কন্যা অভিনেত্রী শ্রুতি হাসান। আসামের জনপ্রিয় ইলাস্ট্রেটর শান্তনু হাজারিকার সঙ্গে প্রেমে সম্পর্ক নাকি শেষ করেছেন অভিনেত্রী। তবে নিজে মুখে কিছু না বললেও, বলিউড গুঞ্জনে উড়ে বেড়াচ্ছে এই খবর। এমনকী, সোশাল মিডিয়াতেও শান্তনুর সঙ্গে সমস্ত ছবি ও পোস্ট ডিলিট করে দিয়েছেন শ্রতি।

তবে গুঞ্জন রটলেও, এই ব্রেকআপ নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি শ্রুতি বা শান্তনু কেউই। জানা গিয়েছে, দুমাস আগেই ব্রেকআপ করেন এই দুজন।

প্রেমিক শান্তনু হাজারিকাকে পেয়ে জীবন নাকি বদলে গিয়েছিল কমল হাসনের কন্যার। প্রায় চার বছর ধরে একসঙ্গে ছিলেন তারা। সোশ্যাল মিডিয়াতেও নানা সময় সম্পর্ক নিয়ে নানা পোস্ট করতেন শ্রুতি। প্রেমিক শান্তনুর সঙ্গে অনেক ছবি আর ভিডিও পোস্ট করতেন। যদিও সহজে বিয়ে করতে চাইছিলেন না শ্রুতি, বিভিন্ন সময় এটাই বলে এসেছেন তিনি। তাহলে কী ব্রেকআপের প্ল্যান ছিল আগে থেকেই?

অন্যদিকে এক সাক্ষাৎকারে শ্রুতির সঙ্গে বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় শান্তনুকে। শান্তনু বলেছিলেন, ‘‘আমি বিয়ে নামক এই প্রতিষ্ঠানে বিশ্বাসই করি না। শিল্পী হিসাবে কেউ আমাকে কোনও গণ্ডির মধ্যে বেঁধে রাখুক, তা আমি চাই না। আর যে কোনও সম্পর্কই সময়ের সঙ্গে বিবর্তিত হতে থাকে। আমি আর শ্রুতি নিজেদের সম্পর্কে ভাল আছি। বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছি না।’’