ঢাকা,  মঙ্গলবার  ২৮ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুর মহানগর যুবলীগের ৬ ওয়ার্ডে কমিটি ঘোষণা

প্রকাশিত: ২১:৪৫, ৭ মে ২০২৪

গাজীপুর মহানগর যুবলীগের ৬ ওয়ার্ডে কমিটি ঘোষণা

সংগৃহিত ছবি

গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের ছয়টি ওয়ার্ডে আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার বিকেলে যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল আহবায়ক কমিটির অনুমোদন দেওয়ার নির্দেশ প্রদান করেন।

কমিটিগুলো হলো ২, ২০, ৩২, ৪১, ৪৯ ও ৫১ নম্বর ওয়ার্ড গাজীপুর মহানগর আওতাভুক্ত। এই কমিটির অনুমোদনের চিঠিতে স্বাক্ষর করেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক মো: কামরুল আহসান সরকার রাসেল, যুগ্ম আহবায়ক মো: সাইফুল ইসলাম, সুমন আহমেদ শান্ত বাবু ও মো: আলমগীর হোসেন।

মঙ্গলবার কমিটির বিষয়টি নিশ্চিত করেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক মো: কামরুল আহসান সরকার রাসেল। রাসেল বলেন, সোমবার বিকেলে যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের অনুমতিক্রমে ৬টি ওয়ার্ডের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। প্রতিটি কমিটিতে একজন করে আহবায়ক ও তিনজন করে যুগ্ম আহবায়কের দায়িত্ব দেওয়া হয়েছে। আগামী ৯০ দিনের মধ্যে ওই কমিটিগুলো পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। ২, ২০, ৩২, ৪১, ৪৯ ও ৫১ নং ওয়ার্ডের আহবায়করা হলেন যথাক্রমে মো: কাকুল হোসেন, মো: রফিকুল ইসলাম, মো: মতিউর রহমান আকন, মো: মাসুদ আলম সরকার, মো: আমির হোসেন হামজা ও মো: মোস্তফা মিয়া।