ঢাকা,  সোমবার  ২০ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

জানা গেল কাদের বিরুদ্ধে জিডি করেছেন বুবলী

প্রকাশিত: ১৬:৪১, ৯ মে ২০২৪

জানা গেল কাদের বিরুদ্ধে জিডি করেছেন বুবলী

শবনম বুবলী- ফাইল ছবি

ঢাকাই সিনেমার নায়িকা শবনম বুবলী বিভিন্ন কারণেই আলোচিত। অভিনয়ের থেকে বেশি ব্যক্তি জীবন নিয়ে এই অভিনেত্রীকে কেন্দ্র করে চলে নানান আলোচনা। শাকিব খান প্রসঙ্গ টেনে একাধিকবার শিরোনাম হয়েছেন তিনি। এর আগেও একাধিকবার বুবলী বলেছিলেন তাকে নিয়ে মিথ্যা অভিযোগ তুললে তিনি ব্যবস্থা নিবেন। এবারে সে পথেই হাঁটলেন অভিনেত্রী।

বুবলী রাজধানীর ভাটারা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। অভিনেত্রীর অভিযোগ তাকে কেন্দ্র করে অনেকেই মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচার করছেন।

বুধবার (৮ মে) ডিএমপির গুলশান বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা গণমাধ্যমকে বুবলীর জিডির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিষয়টি নিয়ে ডিএমপির সিটিটিসি বিভাগের সাইবার ইউনিট তদন্ত করছে।

গত ২৪ এপ্রিল থানায় তিনি সাধারণ ডায়েরি (জিডি) করেন। যদিও পুরো বিষয়টিই শুরু থেকে গোপন রেখেছেন এই অভিনেত্রী।

কাদের বিরুদ্ধে জিডি করেছেন বুবলী সে নিয়ে চলছে নানান জল্পনা। এবার জানা গেল সাধারণ ডায়েরিতে বুবলী অভিযোগ করেছেন। বেশ কিছুদিন কয়েকজন  ব্যক্তি, অনলাইন পোর্টল ও টিভি চ্যানেল তাদের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলে অভিনেত্রীর নামে অরুচিকর, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ১৫-২০টি ফেসবুক পেজ-ইউটিউব চ্যানেলের নাম উল্লেখ করেছেন বুবলী। এছাড়াও তার অভিযোগের তালিকায় আছে দেশের ৪টি গণমাধ্যমেরও নাম।

জিডি প্রসঙ্গে বুবলীর সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার কোনো সাড়া পাওয়া যায়নি। বর্তমানে অভিনেতা সিয়াম আহমেদের সঙ্গে জংলী সিনেমার শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন এই নায়িকা।