শনিবার  ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গী প্রেস ক্লাবে চুরি, বসতবাড়িতে ডাকাতি

প্রকাশিত: ১৪:১২, ১৯ মে ২০২২

টঙ্গী প্রেস ক্লাবে চুরি, বসতবাড়িতে ডাকাতি

গাজীপুরের টঙ্গীতে একই রাতে প্রেসক্লাবে দুর্ধর্ষ চুরি ও বসতবাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সশস্ত্র ডাকাতরা অস্ত্রের মুখে বাড়ির সদস্যদের জিম্মি করে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ লুট করে নিয়েছে।
বৃহস্পতিবার ভোররাতে টঙ্গী পূর্ব থানাসংলগ্ন ও স্থানীয় দক্ষিণ আরিচপুর এলাকায় এসব ঘটনা ঘটে। ঘটনার পর সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের বিভিন্ন ইউনিট।
এলাকাবাসীসূত্রে জানা যায়, বুধবার দিনগত রাত ৩টার পর ৫-৬ জনের একদল ডাকাত দক্ষিণ আরিচপুর এলাকার মুন্সিপাড়া রোডের আবুল হাসেমের বাড়ির ৩য় তলায় জানালার গ্রিল কেটে বাড়িতে প্রবেশ করে। দুর্বৃত্তরা প্রথমে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়ির দুই সহোদরকে বেঁধে ফেলে। পরে তাদের মা ও বোনকে জিম্মি করে আলমারি থেকে নগদ দেড় লাখ টাকা ও প্রায় ২৫ ভরি স্বর্ণালঙ্কার লুটে নেয়। একই রাতে একদল অজ্ঞাত চোর টঙ্গী থানা প্রেসক্লাবের টিনেরচাল খুলে ভেতরে প্রবেশ করে একটি এলইডি টিভি নিয়ে যায়। চোরেরা ক্লাবের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে ও মূল্যবান কাগজপত্র তছনছ করে রেখে যায়।
গাজীপুর মহানগর পুলিশের উপকমিশনার (অপরাধ দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুষ্কৃতকারীরা বাড়ির জানালার গ্রিল কেটে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। এ সময় তারা ঘরের লোকজনকে ভয়ভীতি দেখিয়ে জিম্মি করে এ ঘটনা ঘটিয়েছে। পুলিশের একাধিক টিম ঘটনার অনুসন্ধানে কাজ করছে। আশপাশের সিসি টিভির ফুটেজ দেখে শিগগিরই অপরাধীদের শনাক্তের চেষ্টা চলছে। তবে এখন পর্যন্ত থানায় লিখিত অভিযোগ দেয়নি কেউই।

গাজীপুর কথা