ঢাকা,  শুক্রবার  ০৩ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুর ওয়ালটন এসি কিনে মিলেনিয়র হলেন স্যানিটারি ব্যবসায়ী

প্রকাশিত: ২২:১৪, ২৫ এপ্রিল ২০২৪

গাজীপুর ওয়ালটন এসি কিনে মিলেনিয়র হলেন স্যানিটারি ব্যবসায়ী

সংগৃহিত ছবি

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় রেজিস্ট্রেশনের মাধ্যমে ওয়ালটনের এসি কিনে ১০ লাখ টাকা পেয়ে মিলেনিয়র হলেন গাজীপুরের স্যানিটারি ব্যবসায়ী মো. আব্দুল আলী।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে শ্রীপুর উপজেলার রাজাবাড়ি বাজারে ওয়ালটন প্লাজার সামনে আয়োজিত এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে টাকার চেক তুলে দেন জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান এবং চলচ্চিত্র সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল। নগদ পুরস্কার হাতে পেয়ে আলীর সঙ্গে উৎফুল্ল তার পরিবার ও এলাকাবাসী।

গাজীপুরের অনুষ্ঠানে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুবলীগ শ্রীপুর থানার সভাপতি মো. কমরুদ্দীন, ওয়ালটন প্লাজার চিফ ডিভিশনাল অফিসার শাহাদৎ হোসেন, ডিভিশনাল ক্রেডিট ম্যানেজার সালেহ আহমেদ, ওয়ালটন এসির ব্র্যান্ড ম্যানেজার খলিলুর রহমান, রিজিওনাল সেলস ম্যানেজার মোশাররফ হোসেন, রিজিওনাল ক্রেডিট ম্যানেজার আজিজুর রহমান এবং ওয়ালটন প্লাজার ম্যানেজার শফিকুল ইসলাম।

চিত্রনায়ক মনোয়ার হোসেন ডিপজল বলেন, ওয়ালটন আমাদের দেশের পণ্য। সবাই নিকটস্থ ওয়ালটন প্লাজায় আসুন এবং নগদ ও কিস্তিতে সুবিধামতো পণ্য কিনুন। তাদের ফ্রিজ, টিভি, এসি, মোবাইল সবই গুণগত মান ভালো। আমি ওয়ালটনের সঙ্গে আছি, আপনারাও থাকুন।

ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর চিত্রনায়ক আমিন খান বলেন, ওয়ালটন মুখে যা বলে তাই করে। অনেকেই বলে দিবে কিন্তু দেয় না। তবে ওয়ালটন দিয়ে দেয়। এখন পর্যন্ত ৩৪ জন পেয়েছে, আরও কতজন পাবে তার ঠিক নেই। আমরা কেন এই পুরস্কার দিচ্ছি, এর কারণ হচ্ছে ওয়ালটন দেশের পণ্য, তাই আমাদের পুরস্কারও আমাদের দেশের মানুষ পায়। আপনারা নিজেদের দেশের পণ্য কিনুন, কেননা এতে আমাদের টাকা আমাদের ঘরে থাকবে।

জানা গেছে, দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এর আওতায় 'সেরা পণ্যে সেরা অফার' স্লোগানে ক্রেতাদের 'ননস্টপ মিলিয়নিয়ার' হওয়ার সুবিধা দিচ্ছে ওয়ালটন। সিজন-২০ চলাকালীন দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম 'ই-প্লাজা' থেকে ফ্রিজ, এসি, টিভি, ওয়াশিং মেশিন এবং ফ্যান কিনে আবারও মিলিয়নিয়ার হওয়ার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। এ ছাড়াও রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত উপহার।

ক্যাম্পেইনের আওতায় মো. আ. আলী চলতি মাসের ২১ তারিখে কিস্তিতে শ্রীপুর উপজেলার রাজাবাড়ি বাজারের ওয়ালটন প্লাজা থেকে ৭৬ হাজার ৯৯০ টাকার দেড় টনের একটি এসি কেনেন। এসি কেনার পর তার নাম, মোবাইল নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বর দিয়ে ডিজিটাল রেজিস্ট্রেশন করা হয়। এর কিছুক্ষণ পরই তার মোবাইলে ওয়ালটনের কাছ থেকে ১০ লাখ টাকা পাওয়ার ম্যাসেজ যায়।

এই নিয়ে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে সারা দেশে মিলিয়নিয়ার হয়েছেন এখন পর্যন্ত ৩৪ জন গ্রাহক।