ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

সম্মেলন শেষ করেছে ঢাকা উত্তর আ.লীগ

প্রকাশিত: ২২:৩৪, ৩১ জুলাই ২০২২

সম্মেলন শেষ করেছে ঢাকা উত্তর আ.লীগ

সম্মেলন শেষ করেছে ঢাকা উত্তর আ.লীগ

১০ মাসে ৮০২টি ইউনিট, ২৬টি থানা, ৬৪টি ওয়ার্ড ও একটি ইউনিয়নের ত্রিবার্ষিক সম্মেলন শেষ করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। ২০২১ সালের ১০ অক্টোবর শুরু করে শনিবার পল্লবী থানার ত্রিবার্ষিক সম্মেলনের মধ্য দিয়ে এই যাত্রা শেষ করে আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ এই শাখাটি।

রোববার ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সাংগঠনিক এই কর্মকাণ্ডে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ মন্ত্রিপরিষদ সদস্য ও শতাধিক কেন্দ্রীয় নেতা অংশ নেন। পাশাপাশি ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র, সংসদ সদস্য, উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, দলীয় কাউন্সিলর, ২৬ থানা, ৬৪ ওয়ার্ড, একটি ইউনিয়ন ও ৮০২টি ইউনিট কমিটির নেতা এবং সহযোগী সংগঠনের নেতাসহ ৩০ হাজারের অধিক নেতাকর্মী ও সমর্থক এবং লাখো জনতা সম্মেলনগুলোতে উপস্থিত থেকে সম্মেলনকে সার্থক করেন। তারা মহানগর উত্তরের সাংগঠনিক পর্যায়ের ৯১টি সম্মেলন সফল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি সম্মেলনে সংশ্লিষ্ট সবাইকে এই অনন্য ভূমিকায় সম্পৃক্ত থাকায় আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। সর্বোপরি এই ঐতিহাসিক সাংগঠনিক অর্জনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরবচ্ছিন্ন যোগাযোগ, পরামর্শ ও দিক নির্দেশনার জন্য কৃতজ্ঞতা জানান।