ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুর থেকে চোরাই মোটর সাইকেলসহ একজন গ্রেফতার

প্রকাশিত: ০০:১০, ১৭ আগস্ট ২০২২

গাজীপুর থেকে চোরাই মোটর সাইকেলসহ একজন গ্রেফতার

চোরাই মোটর সাইকেল

রাজধানীর উত্তরা পশ্চিম থানার মামলায় চোরাই মোটর সাইকেলসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা উত্তরা বিভাগ। গ্রেফতারকৃত ব্যক্তির নাম- মোঃ ইদ্রিস মন্ডল।

সোমবার (১৫ আগস্ট ২০২২) বিকাল ৪:৩০টায় গাজীপুর জেলার পূবাইল থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে গোয়েন্দা উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান জানান, গত ১৩ মে ২০২২ দুপুর ১২:০০টায় উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে ঢাকা মেট্রো-হ-৩৬-৩৩৬৬ মোটর সাইকেলটি চুরি হয়। এ ঘটনায় ১৪ মে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা রুজু হয়। মামলাটি তদন্ত শুরু করে গোয়েন্দা উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

তিনি আরও বলেন, মামলাটি তদন্তকালে গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় সোমবার বিকালে গাজীপুর জেলার পূবাইল থানা এলাকা থেকে চুরি যাওয়া মোটরসাইকেলসহ  ইদ্রিসকে গ্রেফতার করা হয়।

অভিযানটি ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার কাজী শফিকুল আলম, বিপিএম-সেবা এর নির্দেশনায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহানের সার্বিক তত্ত্বাবধানে এবং সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমানের নেতৃত্বে পরিচালিত হয়।