ঢাকা,  সোমবার  ১৭ জুন ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে গর্ভবতী নারীকে ছুরিকাঘাতে হত্যা, আটক এক

প্রকাশিত: ২০:৪৯, ২৬ মে ২০২৪

গাজীপুরে গর্ভবতী নারীকে ছুরিকাঘাতে হত্যা, আটক এক

ফাইল ছবি

গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ সালনা এলাকায় ধারালো অস্ত্রের আঘাতে এক গর্ভবতী নারীর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন সাবিনা নামে আরও একজন। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

রোববার (২৬ মে) বিকাল ৪ টার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ রাফিউল করিম।

মৃত রোমানা আক্তার (২৮) বরিশাল জেলার বন্দর থানার রায়পুরা গ্রামের হাসান হাওলাদারের স্ত্রী। আর আটক কায়েস রানা সিরাজগঞ্জ জেলার সলঙ্গা এলাকার আব্দুল খালেকের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দক্ষিণ সালনা এলাকায় মন্ত্রী বাড়ি রোডের স্থানীয় গোলাম মোস্তফার বাড়িতে ভাড়ায় বসবাস করতেন হাসান হাওলাদার দম্পতি।

রোববার বিকালে পাশের ভাড়াটিয়া, শেরপুর জেলার স্থানীয় হামিদুলের মেয়ে সাবিনার সঙ্গে ঝগড়া হয় আরেক ভাড়াটিয়া কায়েস রানার। তাদের ঝগড়া ও ধস্তাধস্তি দেখে তা থামাতে যান অপর ভাড়াটিয়া রোমানা আক্তার। এক পর্যায়ে কায়েস রানা এলোপাথাড়ি ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই রোমানা আক্তার মারা যান। গুরুতর আহত হন সাবিনা।

তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়েছে। এ সময় অভিযুক্ত কায়েস রানাকে স্থানীয় লোকজন আটক করে পুলিশে সোপর্দ করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ রাফিউল করিম বলেন, কী কারণে ঝগড়া বা রোমানার মৃত্যু হয়েছে তা এখনো জানা যায়নি। জিজ্ঞাসাবাদের জন্য কায়েস রানা নামের একজনকে আটক করা হয়েছে।

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মরদেহের ময়নাতদন্ত সহ পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।