ঢাকা,  সোমবার  ১৭ জুন ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালিয়াকৈর গৃহবধূর চুল কেটে নির্যাতন, সাবেক স্বামী আটক

প্রকাশিত: ২২:১৭, ২৬ মে ২০২৪

কালিয়াকৈর গৃহবধূর চুল কেটে নির্যাতন, সাবেক স্বামী আটক

ফাইল ছবি

গাজীপুরের কালিয়াকৈরে নামাশুলাই এলাকায় রবিবার দুপুরে আফিয়া আক্তার নামে এক গৃহবধূকে মাথার চুল কেটে নির্যাতন করেছেন সাবেক স্বামী রোমান হোসেন। এই ঘটনায় সাবেক স্বামীকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- সাবেক স্বামী কালিয়াকৈর উপজেলার নামাশুলাই এলাকায় জসিম উদ্দিনের ছেলে রোমান হোসেন (৩৮)।

অভিযোগ ও পরিবার সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া এলাকায় আতোয়ার দেওয়ানের মেয়ে আফিয়া আক্তারের প্রথম বিয়ে হয় ১০ বছর আগে একই উপজেলায় নামাশুলাই এলাকায় জসীমউদ্দীনের ছেলে রোমান হোসেনের সাথে বিয়ে হয়। এদের সংসারে একটি কন্যা সন্তান হয় তার নাম ওরিয়ান (৯)। গত এক বছর আগে তাদের মধ্যে পারিবারিকভাবে বিচ্ছেদ হয়। পরে ওই মেয়ের আরও একটি বিয়ে হয় শ্রীপুর উপজেলার শিরিসগুরি এলাকার আহমদ আলীর ছেলে আনোয়ার হোসেন সাথে বিয়ে হয়। প্রথম স্বামীর সন্তানের মাদ্রাসার খরচ বাবদ প্রতি মাসে  ২০০০ টাকা দিয়ে থাকে ওই স্ত্রী।

রবিবার দুপুরে নামাশুলাই এলাকায় মেয়ের মাদ্রাসার খরচের টাকা দিতে গেলে সাবেক স্বামী রোমান হোসেন ক্ষিপ্ত হয়ে সাবেক স্ত্রী আফিয়া আক্তারকে মারপিট করে ওড়না দিয়ে হাত-পা বেঁধে এবং ব্লেড দিয়ে মাথার চুল কেটে দেয়। তার ডাক চিৎকার এলাকার লোকজন এগিয়ে আসে তাকে ছেড়ে দেয়। 

খবর পেয়ে বর্তমান স্বামী আনোয়ার হোসেন ৯৯৯ ফোন দিলে ফোন দিলে কালিয়াকৈর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে রোমান হোসেনকে আটক করে। এসময় বর্তমান স্বামী ও এলাকাবাসী আফিয়া আক্তারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এই ঘটনায় আফিয়া আক্তার বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন।

আফিয়া আক্তার জানান, আমি আমার মেয়ের মাদ্রাসার টাকা দিতে আসলে সাবেক স্বামী রোমান হোসেন আমাকে দেখা মাত্রই ক্ষিপ্ত হয়ে মারপিট করে। ওড়না দিয়ে হাত পা বেঁধে মাথার চুল কেটে দেয়। শারীরিক নির্যাতন কর । আমি এর বিচার চাই।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে সাবেক স্বামী রোমান হোসেনকে আটক করা হয়েছে। বিষয়টি আইনি প্রক্রিয়াধীন রয়েছে।