ঢাকা,  মঙ্গলবার  ০৭ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বক্তৃতা দিতে গিয়ে জ্ঞান হারালেন মন্ত্রী

প্রকাশিত: ১৫:৫৯, ২৬ এপ্রিল ২০২৪

বক্তৃতা দিতে গিয়ে জ্ঞান হারালেন মন্ত্রী

বক্তৃতা দিতে গিয়ে জ্ঞান হারালেন মন্ত্রী

মঞ্চে দাঁড়িয়ে বক্তৃতা দিচ্ছিলেন মন্ত্রী। কিন্তু হঠাৎই মঞ্চে জ্ঞান হারিয়ে পড়ে যান তিনি। পরে নেতাকর্মীরা তাৎক্ষণিক তাকে ধরে ফেলেন। এরপর দেওয়া হয় চিকিৎসা।

সম্প্রতি সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, মঞ্চে জ্ঞান হারানো ওই মন্ত্রীর নাম নিতিন গড়কড়ী। ভারতের সড়ক পরিবহন ও মহাসড়কমন্ত্রী তিনি। গত বুধবার সন্ধ্যায় মহারাষ্ট্রের যুবমলে একটি নির্বাচনী জনসভার মঞ্চে তিনি জ্ঞান হারান।

নিতিন গড়কড়ি ক্ষমতাসীন দল বিজেপির হয়ে নাগপুর থেকে নির্বাচন করেছেন। দেশটির লোকসভা নির্বাচনের প্রথম ধাপে সেখানে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ঘটনার দিন তিনি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ সিন্দের নেতৃত্বাধীন শিভ সেনার নেতা রাজশ্রী পাতিলের হয়ে নির্বাচনী প্রচারণা চালাতে গিয়েছিলেন।

সেখানে উপস্থিত জনসাধারণের উদ্দেশে বক্তৃতা দেয়ার সময় হঠাৎ জ্ঞান হারিয়ে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে দলের সদস্যরা তাকে ধরে ফেলেন এবং প্রাথমিক চিকিৎসা দেন।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, তাৎক্ষণিক চিকিৎসা পাওয়ার পর নিতিন সুস্থ হন এবং কিছুক্ষণ বাদে মঞ্চে ওঠে আবারও বক্তৃতা দেন।

পরবর্তীতে নিতিন নিজের এক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করেন। এতে লেখেন, গরমের কারণে অস্বস্তি বোধ করেন এবং জ্ঞান হারিয়ে ফেলেন। এখন পুরোপুরি সুস্থ আছেন।

নিতিন ২০১৪ ও ২০১৯ সালে নাগপুর থেকে লোকসভা নির্বাচনে জয়ী হন। এবারের নির্বাচনে বিজেপি থেকে তার টিকিট পাওয়া নিয়ে শঙ্কা দেখা দিলেও শেষ পর্যন্ত তাকেই টিকিট দিয়েছেন মোদি।