ঢাকা,  রোববার  ১৯ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, লাখ টাকা জরিমানা

প্রকাশিত: ২২:৫৯, ৬ মে ২০২৪

টঙ্গীতে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, লাখ টাকা জরিমানা

সংগৃহিত ছবি

গাজীপুরের টঙ্গীতে অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করার দায়ে দুইটি প্রতিষ্ঠানে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের টঙ্গী আঞ্চলিক বিপণন কেন্দ্র।

এ অভিযানে দুইটি ওয়াশিং কারখানায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার পাশাপাশি একটি কারখানায় আর্থিক জরিমানা আদায় করা হয়েছে।

সোমবার সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত টঙ্গীর মরকুন এলাকার ডিসকভারি ওয়াশিং ও শিলমুন এলাকায় আলিফ ওয়াশিং প্লান্টে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন গাজীপুর জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট লাকি দাস।

এ বিষয়ে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (টঙ্গী জোন) প্রকৌশলী আনোয়ারুল আজিম বলেন, টঙ্গীর শিলমুন ও মরকুন এলাকার পৃথক দুইটি ওয়াশিং কারখানায় অবৈধ গ্যাস ব্যবহার করে আসছিলেন। খবর পেয়ে তিতাসের পক্ষ থেকে অবৈধভাবে চালানো গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা। এ সময় ডিসকভারি ওয়াশিং কারখানার মালিক রাসেল আহমেদকে এক লাখ টাকা জরিমানা করা হলেও অপর প্রতিষ্ঠান আলিফ ওয়াশিংয়ের মালিক ও কর্মচারীরা কারখানা ফেলে পালিয়ে যায়।

অভিযানের সময় উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক শাহ এমদাদ, সহকারী প্রকৌশলী দেলোয়ার হোসেনসহ তিতাসের অন্যান্য কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সদস্যরা।