ঢাকা,  সোমবার  ০৬ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

রংপুরে প্রধানমন্ত্রীর জনসভা

দিনাজপুর থেকে ৫০০ বাস, ৩০ হাজার মোটরসাইকেলে যাবেন নেতাকর্মীরা

প্রকাশিত: ২৩:২০, ৩১ জুলাই ২০২৩

দিনাজপুর থেকে ৫০০ বাস, ৩০ হাজার মোটরসাইকেলে যাবেন নেতাকর্মীরা

ফাইল ছবি

রংপুরে প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে প্রস্তুত দিনাজপুরের লক্ষাধিক মানুষ। ট্রেন ছাড়াও পাঁচ শতাধিক বাস ও ৩০ হাজার মোটরসাইকেলে করে জনসভায় যোগ দিবেন তারা।

জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বলেন, জেলা-উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী এবং সাধারণ মানুষ যাতে প্রধানমন্ত্রীর ভাষণ শুনতে পারেন সেজন্য জেলার ৩১৬টি বাস ছাড়াও নওগাঁ থেকে বাস নিয়ে আসার ব্যবস্থা করা হয়েছে। সঙ্গে থাকবে কয়েকশ’ মাইক্রোবাস ও ৩০ হাজার মোটরসাইকেল। সব মিলিয়ে জনসভায় লক্ষাধিক নেতাকর্মী যোগ দেবেন বলে প্রত্যাশা করা হচ্ছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা বলেন, জনসভা সফল করতে ইতোমধ্যে ইউনিয়ন পর্যায়ে কর্মীসভা করা হয়েছে। দিনাজপুর থেকে লক্ষাধিক মানুষ সমাবেশে যোগদান করবেন। আমরা সেভাবেই প্রস্তুতি নিয়েছি।

দিনাজপুর রেলওয়ে স্টেশনের সুপারিনটেনডেন্ট এ বি এম জিয়াউর রহমান বলেন, প্রধানমন্ত্রীর রংপুর সফর উপলক্ষে দিনাজপুর থেকে একটিসহ ঠাকুরগাঁও ও পঞ্চগড় থেকে একটি করে বিশেষ ট্রেন দিনাজপুরের ওপর দিয়ে ছেড়ে যাবে। ইতোমধ্যে দিনাজপুরের বিরল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায় ভাড়া বাবদ এক লাখ টাকা জমা দিয়েছেন।

দিনাজপুর জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি ভবানি শংকর আগরওয়াল বলেন, দিনাজপুর থেকে ৩১৭টি বাস বিভিন্ন রুটে চলাচল করে। আওয়ামী লীগের নেতারা যোগাযোগ করেছেন। ২৫০টি বাস জনসভায় যাত্রী পরিবহনের জন্য যাবে। কোন গাড়ি কোন জায়গা থেকে ছাড়বে তার প্রস্তুতি নেওয়া হচ্ছে।