ঢাকা,  রোববার  ১৯ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে ফেনসিডিল পাচারকালে গ্রেফতার ১

প্রকাশিত: ০০:৪২, ৬ মে ২০২৪

গাজীপুরে ফেনসিডিল পাচারকালে গ্রেফতার ১

সংগৃহিত ছবি

গাজীপুরে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ফেনসিডিল পাচারকালে মহানগর ডিবি পুলিশ এক জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মো: নূর আলম (৪০) রংপুর জেলার পরশুরাম থানার চিলার ঝাড় এলাকার নয়া মিয়ার ছেলে। এ সময় তার নিকট থেকে ২৮২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। 

রবিবার দুপুরে গাজীপুর মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ নাজির আহমেদ খাঁন নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান। 

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে জিএমপির উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ নাজির আহমেদ খাঁন বলেন, গোপন সংবাদ ছিল ড্রামের ভেতরে নলজানী এলাকায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বিপুল পরিমাণ ফেনসিডিলের চালান আসছে। পরে গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল ওই কুরিয়ার সার্ভিস অফিসের চত্বরে অবস্থান নেয়। শনিবার দুপুরে ওই কুরিয়ার সার্ভিস অফিস থেকে গ্রীজের ড্রাম হিসেবে ডেলিভারি করে নেয়ার সময় কুরিয়ার অফিসের চত্বর থেকে নূরে আলমসহ ড্রামটি জব্দ করা হয়। পরে ড্রাম খুলে কাঠের গুঁড়ার মধ্যে লুকিয়ে রাখা ২৮২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত নুর আলম জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়, অভিনব কায়দায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে রংপুর থেকে অল্প দামে ফেনসিডিল ক্রয় করে গাজীপুরে বেশি দামে তার পরিচিত কয়েকজনের মাধ্যমে বিক্রি করে থাকে। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

এ ব্যাপারে বাসন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তিনি বলেন, জব্দকৃত ফেনসিডিলের মূল্য প্রায় ৮ লাখ ৪৬ হাজার টাকা।

পুলিশ ২৮২ বোতল ফেন্সিডিল ছাড়াও একটি সিম্ফনি মোবাইল ফোন এবং পার্সেল সার্ভিস লিমিটেড’র বুকিং রশিদ জব্দ করেছে।