ঢাকা,  সোমবার  ০৬ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শেখ হাসিনা ক্ষমতায় বলেই দেশের মানুষ শান্তিতে আছে

প্রকাশিত: ১১:০২, ১৬ জুলাই ২০২৩

শেখ হাসিনা ক্ষমতায় বলেই দেশের মানুষ শান্তিতে আছে

সংগৃহিত ছবি

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই এ দেশের সব মানুষ শান্তিতে আছে।

শনিবার (১৫ জুলাই) দিনাজপুর শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে বিভিন্ন রোগীদের এককালীন অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। ক্যানসার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের মাঝে এই চেক বিতরণ করা হয়।

ইকবালুর রহিম বলেন, বাংলাদেশের কোনো মানুষ কষ্টে থাক বঙ্গবন্ধুকন্যা তা চান না। ক্যানসার, কিডনি, হৃদরোগীদের উপহারের চেক সহায়তা প্রদান শেখ হাসিনার মানবিকতার প্রকাশ।

তিনি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে এ দেশের মানুষ কষ্টে থাকে। বিএনপির জামায়াতের আমলে এসব রোগীদের কোনো সহায়তা দেওয়া হয়নি। বিএনপি জামায়াত ক্ষমতায় গিয়ে কমিউনিটি ক্লিনিকগুলো বন্ধ করে দিয়েছিল।

দিনাজপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আনিচুর রহমানের সভাপতিত্বে ও শহর সমাজসেবা অফিসার মো. মাইনুল ইসলামের সঞ্চালনে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ফরিদুল ইসলাম, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. এমদাদুল হক প্রামানিক, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুলতানা বুলবুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শামীম আলম সরকার বাবু, সাধারণ সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী প্রমুখ।