ঢাকা,  সোমবার  ০৬ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

দেওপুর উচ্চ বিদ্যালয়ে ২০০৯ সালের শিক্ষার্থীদের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

প্রকাশিত: ২১:২৬, ২৬ এপ্রিল ২০২৩

আপডেট: ২১:২৭, ২৬ এপ্রিল ২০২৩

দেওপুর উচ্চ বিদ্যালয়ে ২০০৯ সালের শিক্ষার্থীদের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

ছবি: সংগৃহীত

নেত্রকোণা জেলার সদর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান দেওপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের ঈদ পূর্ণমিলনী-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। 


রবিবার (২৩-এপ্রিল) দুপুর ০১টার সময় দেওপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে ২০০৯ সালের এসএসসি প্রাক্তন ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করেন। 

আয়োজকরা জানান, আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত পূর্ণমিলনীতে প্রাক্তন ছাত্র-ছাত্রীরা বিদ্যালয়ে অধ্যয়ন কালীন বিভিন্ন স্মৃতি স্মরণ করেন। দিনব্যাপি নানা আয়োজনে মুখরিত ছিল এই পূর্ণমিলনী অনুষ্ঠান। সারা দেশ থেকে প্রাক্তণ শিক্ষার্থীরা এতে অংশ নেন। জাতীয় সংগীতের মধ্য দিয়ে আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে নাচ, গান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্কুল জীবনের হারিয়ে যাওয়া বাঁধভাঙা বন্ধুত্বের এক একটা পরিচ্ছেদকে আরেকবার ঝালিয়ে নেয়ার সুযোগ মেলে এই আয়োজনে। বন্ধুত্বের সীমানা ছড়িয়ে যায় দেশের সব জেলায়।

অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুবীর সেন প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, তোমরা এত বছর ধরে তোমাদের এই অক্ষবদ্ধতা দেখে আমি সত্যি খুব আনন্দিত ও খুশি। সকলের পরিচয় নিয়ে এবং বিভিন্ন দিক নির্দেশনা দেন এবং পরিশেষে সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন।