ঢাকা,  সোমবার  ০৬ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ফেনীর ১০ হাজার পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী

প্রকাশিত: ১৯:৩৪, ১ এপ্রিল ২০২৩

ফেনীর ১০ হাজার পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী

প্রধানমন্ত্রী পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ।

ফেনীর সোনাগাজী ও দাগনভূঞা উপজেলার ১৮টি ইউনিয়ন এবং ২টি পৌরসভার ১০ হাজারের অধিক পরিবারে কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ইফতার সামগ্রী ও নিত্যপণ্য বিতরণ করা হচ্ছে।

ইফতার সামগ্রী বিতরণের প্রথমদিন শনিবার (১ এপ্রিল) সোনাগাজীতে ইফতার সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাবেক সভাপতি আবুল বাশার।

প্রতি ইউনিয়নের ৪০০ পরিবারকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মাধ্যমে এ ইফতার সামগ্রী তুলে দেন আবুল বাশার। ইফতার সামগ্রী মধ্যে রয়েছে- চাল, ডাল, আলু, তেল, পেঁয়াজ, খেজুর, ছোলা।

ইফতার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মফিজুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন বিটু,  চর মজলিসপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ হোসেন, বগাদানা ইউনিয়নের চেয়ারম্যান আলা উদ্দিন বাবুল, মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন বাদল ও চর দরবেশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টুসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতারা।

এ প্রসঙ্গে আবুল বাশার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের দুঃখ কষ্টের লাগাবের জন্য ইফতার মাহফিল বন্ধ করে দিয়েছেন। আমাদের নির্দেশ দিয়েছেন গ্রামে গ্রামে ঘরে ঘরে অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী পৌঁছে দেয়ার জন্য। এর ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সোনাগাজী ও দাগনভূঞা এ দুই উপজেলার ১০ হাজার পরিবারের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। এতে অসহায় মানুষের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে।