ঢাকা,  সোমবার  ০৬ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

তিন সন্তান রেখে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালাল প্রবাসীর স্ত্রী

প্রকাশিত: ১৩:০৫, ১১ জানুয়ারি ২০২৩

তিন সন্তান রেখে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালাল প্রবাসীর স্ত্রী

তিন সন্তান রেখে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালাল প্রবাসীর স্ত্রী

ফেনীতে তিন সন্তান রেখে পরকীয়া প্রেমিকের হাত ধরে পালালো এক প্রবাসীর স্ত্রী। পালিয়ে যাওয়ার সময় প্রবাসীর স্ত্রী টাকা, স্বর্ণালংকার ও কাপড়-চোপড় নিয়ে গেছেন বলে অভিযোগ করেছেন তার স্বামী রিপন। ফেনী সদরের ধুমসাদ্দা আফতাব বিবিরহাট গ্রামে এ ঘটনা ঘটেছে।

ফেনী সদর থানায় অভিযোগ সূত্রে জানা যায়, ফেনী ধুমসাদ্দা আফতাব বিবিরহাট বাসিন্দা মোঃ রিপন দীর্ঘ তিন বছর ধরে সৌদি আরবে রয়েছেন। তার স্ত্রীর নামে  ব্যাংক একাউন্ট করে তার সকল টাকা-পয়সা সব সময় সে তার স্ত্রীর একাউন্টে পাঠায়। স্বামী না থাকায় নিয়মিত হাট-বাজারে যাতায়াত করতে গিয়ে জালালের সঙ্গে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে দুইজনের মধ্যে পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। মোঃ রিপন ও শিরিন আক্তার পারভিনের সংসারে ৩ ছেলে রয়েছে। অপরদিকে জালাল বিবাহিত ও সন্তানের জনক।

গত ৩ জানুয়ারি প্রবাসীর স্ত্রী শিরিন আক্তার পারভিন, তার বাপের বাড়ি লেমুয়া ইউনিয়নের উত্তর চাঁদপুর গ্রামের বেড়াতে গিয়ে, বড় ছেলে মেহেদী হাসান, মেজো ছেলে জায়েদ ইসলামকে ফেলে ছোট সন্তান আল আমিন হোসেনকে সঙ্গে নিয়ে প্রেমিক জালালের সঙ্গে পালিয়ে যায়।

লোকলজ্জার ভয়ে নীরবে সন্তান ও স্বজনরা শিরিন আক্তার পারভিনকে খুঁজতে থাকে। ঘটনার পর থেকে প্রেমিক জালালকে এলাকায় দেখা যাচ্ছে না।

বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিরা সমাধান করার কথা বলায় ও খোঁজাখুঁজি করতে গিয়ে অনেক সময় অতিবাহিত হওয়ায় অভিযোগ করতে বিলম্ব হয় বলে জানায় স্বামী মোঃ রিপন।

রিপন আরো বলেন, দেশে আসবো বলে পাঁচ লাখ  টাকা তার একাউন্টে পাঠিয়ে ছিলাম ও এক মাস আগে ৪ ভরি স্বর্ণ পাঠিয়েছিলাম। স্বর্ণালংকার এবং ব্যবহৃত কাপড়-চোপড় সঙ্গে নিয়ে আমার স্ত্রী পালিয়েছে। বিষয়টি এলাকায় জানাজানি হলে, আত্মীয়-স্বজন অনেকে তার ব্যবহৃত মোবাইলে ফোন দিয়ে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়। বর্তমানে দুই ভাই-তার বাবার কাছে আছে।

রিপনের পিতা রুহুল আমিন জানান, আমার ছেলে রিপন, এতদিন পর দেশে আসছে, তার দিন যাচ্ছে এখন দুশ্চিন্তায় আর টেনশনে। কে থামাবে ছোট অবুঝ শিশু দুই বাচ্চার কান্না, আমার ছেলে ৩ বছর প্রবাসে থেকে অর্জিত টাকা ও সম্পদ নিয়ে প্রেমিকের হাত ধরে পালিয়েছে শিরিন আক্তার পারভিন। বড় ২টি সন্তানের কান্না থামাতে পারছি না। সঙ্গে নিয়ে যাওয়া ছোট সন্তানটি কি অবস্থায় আছে জানি না। সন্তান ফেলে চলে যায় এ কেমন মা?

এ বিষয়ে ফেনী মডেল থানার এসআই দেবাশীষ জানান, প্রবাসীর স্ত্রী পালিয়ে যাওয়ার ঘটনা সত্য, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।