ঢাকা,  সোমবার  ০৬ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কুমারখালীতে যুবককে পিটিয়ে হত্যা: স্ত্রী-শাশুড়ি কারাগারে

প্রকাশিত: ২২:৪৭, ১০ অক্টোবর ২০২৩

কুমারখালীতে যুবককে পিটিয়ে হত্যা: স্ত্রী-শাশুড়ি কারাগারে

সংগৃহিত ছবি

কুষ্টিয়ার কুমারখালীতে রুবেল নামের এক যুবককে হত্যার ঘটনায় স্ত্রী ও শাশুরিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১০ অক্টোবর) আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- নিহতের স্ত্রী মারজিয়া খাতুন ও শাশুড়ি মর্জিনা খাতুন।

এর আগে, গতকাল সোমবার রাতে নিহত রুবেলের বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে থানায় হত্যা মামলা করেন। মামলায় ছয়জনকে আসামি করা হয়েছে। নাম না জানা আসামি করা হয়েছে আরও পাঁচজনকে।

পুলিশের ভাষ্য, পারিবারিক কলহের জেরে শ্বশুর বাড়ির লোকজন রুবেলকে পিটিয়ে হত্যা করে। গতকাল রাতে মামলা হয়েছে। নিহতের স্ত্রী মারজিয়া খাতুন ও শাশুড়ি মর্জিনা খাতুনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ তাদের ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা হত্যায় দায় স্বীকার করেছেন বলে দাবি করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রায় দেড় বছর আগে উপজেলার শিলাইদহ ইউনিয়নের কল্যাণপুর গ্রামে মেজবার শেখের মেয়ে মার্জিয়ার সঙ্গে রুবেলের দ্বিতীয় বিয়ে হয়। গত রোববার রুবেলের স্ত্রী তার বাবার বাড়িতে একটি মৃত কন্যা সন্তানের জন্ম দেন। সন্ধ্যায় স্ত্রীর মেজো ভাই মিঠু শেখ রুবেলকে ফোনে তার স্ত্রীর অসুস্থতার কথা জানিয়ে ডেকে নিয়ে যান। পরের দিন সোমবার সকালে পুলিশ রুবেলের লাশ উদ্ধার করে। 

মামলার বাদী রফিকুল ইসলাম বলেন, আমার ছেলেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে শ্বশুর বাড়ির লোকজন। সঠিক বিচারের আশায় থানায় মামলা করেছি।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আকিবুল ইসলাম জানান, থানায় মামলা হয়েছে। মামলার এজাহারে নিহতের স্ত্রী ও শাশুড়ির নাম থাকায় তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে। পারিবারিক কলহের জেরে রুবেলকে পিটিয়ে হত্যা করা হয় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করেন।