ঢাকা,  বুধবার  ০১ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শেখ হাসিনার হাত ধরে ২০৪১ সালে বাংলাদেশ হবে উন্নত রাষ্ট্র: গিনি

প্রকাশিত: ২১:৫১, ২৭ আগস্ট ২০২৩

শেখ হাসিনার হাত ধরে ২০৪১ সালে বাংলাদেশ হবে উন্নত রাষ্ট্র: গিনি

.

জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা-২ আসনের সংসদ সদস্য মাহবুব আরা বেগম গিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে বিশ্বের অন্যতম একটি উন্নত রাষ্ট্র। আর সেই উন্নত রাষ্ট্রের মূল চালিকাশক্তি হবে আজকের প্রজন্ম।

রোববার (২৭ আগস্ট) দুপুরে গাইবান্ধা সদর উপজেলার ঘাগোয়া মিয়াজান ব্যাপারী উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আসন্ন জাতীয় নির্বাচনে আবারও শেখ হাসিনাকে নির্বাচিত করার আহ্বান জানিয়ে গিনি আরও বলেন, যুব সমাজকে সঠিকভাবে পরিচালনা করতে অভিভাবকদের ভূমিকা পালন করতে হবে। সন্তান যেন সুশিক্ষায় শিক্ষিত হয় তা খেয়াল রাখার পাশাপাশি তারা যাতে নেশাগ্রস্ত হয়ে নষ্ট না হয় সেদিকেও নজরদারি বাড়াতে হবে। সন্তান নেশাগ্রস্ত হলে অভিভাবকদের স্বপ্ন ধ্বংস হয়ে যাবে।

মিয়াজান ব্যাপারী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রাজা মিয়ার সভাপতিত্বে এসময় গাইবান্ধা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী বেলাল আহমেদ, বিদ্যালয়টির প্রধান শিক্ষক মাহাবুব আলম প্রামাণিক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু প্রমুখ বক্তব্য দেন। এতে শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।