ঢাকা,  বুধবার  ২২ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৩, উদ্ধার ১৬ লাখ

প্রকাশিত: ২৩:০৫, ৩০ এপ্রিল ২০২৪

নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৩, উদ্ধার ১৬ লাখ

সংগৃহিত ছবি

নরসিংদীর রায়পুরায় গত ৪ এপ্রিল নগদের দুই এজেন্টকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন নরসিংদীর পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। এ ঘটনায় ১৬ লাখ টাকা উদ্ধার করার কথাও জানান তিনি।

গ্রেপ্তারকৃতরা হলেন- নরসিংদীর শালিদা গ্রামের মৃত অলি মিয়ার ছেলে বিধান মিয়া (৩০), মাধবদী থানার চরদিগলদী গ্রামের মৃত লিটন মিয়ার ছেলে মো. হৃদয় (২৪) ও পলাশ থানার ইয়াখালী পশ্চিমপাড়া গ্রামের মোশারফ মিয়ার ছেলে মো. সোলাইমান মিয়া (৩৭)।

পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, গত ৪ এপ্রিল ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৬ এপ্রিল মামলা করা হয়। ১০ এপ্রিল শিবপুর মডেল থানাধীন শিবপুর কলেজ গেট মোড় পাকা রাস্তার ওপর থেকে ঘটনার সঙ্গে জড়িত হৃদয় ও সোলাইমান মিয়া নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদের ছিনতাইকৃত টাকার মধ্যে নগদ ২ লাখ টাকা উদ্ধার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ গতকাল সোমবার (২৯ এপ্রিল) রাতে মাধবদী থানাধীন পাঁচদোনা মোড় থেকে ঘটনার সঙ্গে জড়িত বিধান মিয়া নামে একজনকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ছিনতাইকৃত টাকার মধ্যে নগদ ১৪ লাখ টাকা উদ্ধার করা হয়।

পুলিশ সুপার বলেন, এ বিষয়ে গ্রেপ্তারৃতরা বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবিন্দ দিয়েছেন। উক্ত ঘটনায় এখন পর্যন্ত তিনজন গ্রেপ্তার এবং সর্বমোট ১৬ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।