ঢাকা,  সোমবার  ০৬ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

মেজবাহ মাস্টারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

প্রকাশিত: ১০:৩৩, ২০ আগস্ট ২০২৩

মেজবাহ মাস্টারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

.

বাংলাদেশ আওয়ামী লীগ ত্রিশাল উপজেলা শাখার সাবেক যুগ্ম আহবায়ক, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, সরকারি নজরুল একাডেমি ত্রিশালের প্রধান শিক্ষক মো. মেজবাহ উদ্দিন মাস্টারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ শনিবার (১৯ আগষ্ট) বাংলাদেশ আওয়ামী লীগের অফিসিয়াল প্যাডে দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিবৃতিতে যৌথ এক শোক বার্তায় প্রধানমন্ত্রী এবং সেতুমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রসঙ্গত, উপজেলার সদর ইউনিয়নের চিকনা গ্রামের বেপারীবাড়ী নিবাসী সরকারি নজরুল একাডেমি ত্রিশালের প্রধান শিক্ষক ও উপজেলার আওয়ামী লীগের নেতা মেজবাহ উদ্দিন গতকাল রাত ৩টা ৩০ স্ট্রোক জনিত কারণে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩বছর। শনিবার দুপুর ২ ঘটিকায় তার নিজ বাড়িতে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। তিনি ২ ছেলেসহ আত্মীয়-স্বজন, সহকর্মী, অসংখ্য গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।