ঢাকা,  শনিবার  ১১ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

মুজিববর্ষ ‍উপলক্ষে কালিয়াকৈরে ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত

প্রকাশিত: ১৬:৩১, ৩ জানুয়ারি ২০২১

মুজিববর্ষ ‍উপলক্ষে কালিয়াকৈরে ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত

গাজীপুরের কালিয়াকৈরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে কালিয়াদহ একতা যুব সংঘের উদ্যোগে ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল খেলা ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলার মৌচাক ইউনিয়নের ৩ নং বাশতলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বক্তব্যকালে মতিয়ার রহমান বলেন, খেলাধুলা যুব সমাজকে মাদক মুক্ত রাখে। কালিয়াদহ একতা যুব সংঘের উদ্যোগে যারা এই ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করেছেন তাদের প্রতি শুভ কামনা জ্ঞাপন করছি। তাদের হস্তক্ষেপে যুব সমাজ কে মাদক থেকে বিরত রাখার অনুরোধ করা হল। পাশাপাশি খেলাধুলার মান উন্নয়ন ও সমাজের উন্নয়ন মূল্যক কাজে হস্তক্ষেপ করার আহব্বান জানাচ্ছি।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিয়াকৈর পৌর আওয়ামিলীগে সাধারণ সম্পাদক ও মেয়র পদপ্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয়। সিকদার জহিরুল ইসলাম জয় বলেন ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে বাংলাদেশ আজ স্বাধীন। একাত্তরের যুদ্ধে আমরা হারিয়েছি আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান-কে। আজ স্বাধীন বাংলাদেশে আমারা জাতির পিতার জন্মশতবর্ষ উৎযাপন করছি।

কালিয়াদহ একতা যুব সংঘের উদ্যোগে আয়োজিত এই ক্রিকেট টুর্ণামেন্টের যারা আয়োজন করেছে সেই যুবক ভাইদের প্রতি রইলো অফুরন্ত ভালবাসা। আশা করি একদিন সুষ্ঠু সুন্দর ও মাদক মুক্ত সমাজ গড়তে একতা যুব সংঘ বিশেষ ভূমিকা রাখবেন।
 
এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মৌচাক ৩ নং ওয়ার্ডের ইউঃপিঃ সদস্য আরিফুল ইসলাম, সাবেক সেনাবাহিনীর কর্পোরাল মুজিবর রহমান, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি স্কুলের সিনিয়র শিক্ষক বশির আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লাবিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলামসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

গাজীপুর কথা