ঢাকা,  বুধবার  ০৮ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে চালকের দক্ষতায় বড় দুর্ঘটনা থেকে বাঁচল বাস যাত্রীরা

প্রকাশিত: ১২:৪২, ১৯ জুলাই ২০২০

গাজীপুরে চালকের দক্ষতায় বড় দুর্ঘটনা থেকে বাঁচল বাস যাত্রীরা

গাজীপুরে মহাসড়কে উল্টে যাওয়া কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষ এড়াতে যাত্রীবাহী বাস খাদে নামিয়ে যাত্রীদের প্রাণ রক্ষা করলেন চালক। তবে এ ঘটনায় অন্তত পাঁচ যাত্রী আহত হয়েছেন।

শনিবার (১৮ জুলাই) বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভাওয়াল জাতীয় উদ্যানের প্রধান গেটের সামনে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জিএমপির সদর থানা পুলিশের ওসি মুহাম্মদ আলমগীর ভূঞা।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেলে ময়মনসিংহ থেকে ভুট্টাবাহী একটি কাভার্ডভ্যান ঢাকায় যাচ্ছিল। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভাওয়াল জাতীয় উদ্যানের প্রধান গেটের কাছে পৌঁছালে কাভার্ডভ্যানের চাকা ফেটে যায়। চাকা পরিবর্তনের জন্য কাভার্ডভ্যানটি জগ দিয়ে উঁচু করলে মহাসড়কের ওপর উল্টে যায়।

ঠিক একই সময় নেত্রকোনা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস পেছন থেকে দ্রুতগতিতে আসছিল। হঠাৎ কাভার্ডভ্যানটি মহাসড়কের ওপর উল্টে যাওয়ায় বাসটির গতি নিয়ন্ত্রণ করতে না পেরে সড়কের পাশের খাদে নামিয়ে দিয়ে যাত্রীদের প্রাণ রক্ষা করেন বাসচালক। এতে বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেলেও বাসের পাঁচ যাত্রী আহত হন। খবর পেয়ে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করে পুলিশ। পরে যান চলাচল স্বাভাবিক হয়।

গাজীপুর কথা