ঢাকা,  বুধবার  ০৮ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জে বঙ্গমাতা`র জন্মবার্ষিকীতে সেলাই মেশিন ও চারা গাছ বিতরণ

প্রকাশিত: ১৩:৪১, ১১ আগস্ট ২০২০

কালীগঞ্জে বঙ্গমাতা`র জন্মবার্ষিকীতে সেলাই মেশিন ও চারা গাছ বিতরণ

শেখ ফজিলাতুন্নেছা ছাড়া বাংলার ইতিহাস অসম্পূর্ণ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি।

তিনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে সোমবার দুপুরে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা প্রশাসনের সহযোগিতায় মহিলা অধিদপ্তর ও জাতীয় মহিলা সংস্থা কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে উপজেলার শহীদ ময়েজউদ্দিন অডিটোরিয়ামে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।

চুমকি বলেন, বাংলাদেশের ইতিহাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি অবিচ্ছেদ্য অংশ। বাংলাদেশের ইতিহাস লিখতে গেলে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ছাড়া কখনই সম্ভব নয়। তিনি শত প্রতিকূলতায় জাতির জনকের পাশে থেকে এদেশের মানুষের স্বাধীকার, ভোট ও ভাতের অধিকারের সংগ্রামে সহযোগিতা করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান মাকসুদ-উল-আলম খান, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিও।

এ সময় অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা এইচএম আবুবকর চৌধুরী, মো. মাজেদুল ইসলাম সেলিম, এসএম রবিন হোসেন, মো. কামরুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা। আলোচনা সভা শেষে উপজেলার প্রশিক্ষণার্থীদের মাঝে ৬টি সেলাই মেশিন ও চারা গাছ বিতরণ করেন।

গাজীপুর কথা