ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জে ৬৯ পূজামন্ডপ পেল অনুদান

প্রকাশিত: ২২:২৭, ২৫ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ২৩:৩৩, ২৫ সেপ্টেম্বর ২০২২

কালীগঞ্জে ৬৯ পূজামন্ডপ পেল অনুদান

কালীগঞ্জে ৬৯ পূজামন্ডপ পেল অনুদান

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষন (টিআর) কর্মসূচির আওতায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে গাজীপুর-৫ আসনের ৬৯টি পূজামন্ডপে অনুদান প্রদান করা হয়েছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে কালীগঞ্জ পৌরসভার দেওপাড়ায় পূজামন্ডপ পরিচালনা কমিটির সভাপতি ও সম্পাদকের হাতে এ অনুদানের চেক তুলে দেয়া হয়।

অনুদান বিতরণ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মনিরুল ইসলাম শোভন জানান, গাজীপুর-৫ আসনের ৬৯টি পূজামন্ডপের প্রতিটিতে ২০ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়। এতে ৬৯টি পূজামন্ডপে ১৩ লাখ ৮০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

এছাড়াও শুধু কালীগঞ্জ উপজেলার ৪৯টি পূজামন্ডপে ৫শ কেজি করে চাউল প্রদান করা হয়। নির্বাচনী আসনের বাকী ২০টি পূজামন্ডপ সমপরিমান চাউল গাজীপুর সদর উপজেলা থেকে সংগ্রহ করবে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা নির্বাহী অফিসার মো. আসসাদিকজামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাড. মাকসুদ-উল-আলম খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিওসহ বিভিন্ন পূজামন্ডপ পরিচালনা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।