বুধবার  ০৫ অক্টোবর ২০২২,   আশ্বিন ১৯ ১৪২৯,  ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

সাফজয়ী ফুটবল দলের অধিনায়ক সাবিনাকে বাউবির অভিনন্দন

প্রকাশিত: ১৪:৪১, ২২ সেপ্টেম্বর ২০২২

সাফজয়ী ফুটবল দলের অধিনায়ক সাবিনাকে বাউবির অভিনন্দন

সাবিনা খাতুন

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নারী ফুটবলের সাফ চ্যাম্পিয়ন দলের অধিনায়ক সাবিনা খাতুনকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয় পরিবার।

মঙ্গলবার বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) পরিচালক (ভারপ্রাপ্ত) ড. আ ফ ম মেজবাহ উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বাউবি পরিবারের পক্ষ থেকে উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. নাসিম বানু, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাহবুবা নাসরীন ও ট্রেজারার অধ্যাপক মোস্তফা আজাদ কামাল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

অধিনায়ক সাবিনা বাউবির সাতক্ষীরা সরকারি উচ্চবিদ্যালয় স্টাডি সেন্টার থেকে ২০১২ সালে এসএসসি, সাতক্ষীরা সরকারি মহিলা কলেজ স্টাডি সেন্টার থেকে ২০১৫ সালে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বর্তমানে সাতক্ষীরা সরকারি কলেজ স্টাডি সেন্টারে স্নাতক প্রোগ্রামে অধ্যয়নরত।

সাবিনা খাতুনকে বাউবির একজন গর্বিত শিক্ষার্থী উল্লেখ করে বিজ্ঞপ্তিতে বলা হয়, নারী সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের গৌরবময় অর্জনের জন্য বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় সব খেলোয়াড়কে এবং সফলভাবে পরিচালনা করে কৃতিত্বপূর্ণ বিজয় উপহার দেওয়ার জন্য অধিনায়ক সাবিনা খাতুনকে বাউবি জানাচ্ছে আন্তরিক ধন্যবাদ, প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।

সাবিনা খাতুন ১৯৯৩ সালের ২৫ অক্টোবর সাতক্ষীরা জেলার সবুজবাগ গ্রামে জন্ম গ্রহণ করেন। তার বাবার নাম মো. সৈয়দ আলী গাজী, মায়ের নাম মোসাম্মৎ মমতাজ বেগম। তিনি পাঁচ বোনের মধ্যে চতুর্থ।