ঢাকা,  সোমবার  ২০ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে কলেজ ছাত্র খুনের রহস্য উদঘাটন মুলহোতাসহ গ্রেফতার-২

প্রকাশিত: ২১:১৩, ৮ মে ২০২৪

গাজীপুরে কলেজ ছাত্র খুনের রহস্য উদঘাটন মুলহোতাসহ গ্রেফতার-২

সংগৃহিত ছবি

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুনের ঘটনার রহস্য উদঘাটন করে মুলহোতাসহ হত্যার সাথে জড়িত দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার গাজীপুর মেট্রোপলিটন সদর দপ্তরে এক প্রেস ব্রিফিং করে এ তথ্য জানানো হয়। 

জিএমপির উপ-পুলিশ কমিশনার (অপরাধ উত্তর) আবু তোরাব মো. শামছুর রহমান জানান, গত ৪ মে বেলা সাড়ে ১১টার দিকে এক্তার আলীর দুই ছেলে আল আমিন ওরফে আশিক (১৯), আতিকুর রহমান আতিক (১৪) ও ভাগ্নে শাকিলসহ তার বন্ধু মমিনুল ঘোরাফেরা ও ছবি তোলার জন্য মহানগরের সিড সার্টিফিকেশন এজেন্সি (এসসিএ) এলাকায় যায়। এসময় তারা এসসিএ টু ইক্ষু গবেষণাগামী মাটির রাস্তায় (ভুট্টা ক্ষেত সংলগ্ন) আম গাছের নিচে ছবি তোলার সময় অজ্ঞাতনামা ৫ জন কিশোর বয়সী ছেলে আকস্মিক এসে আল আমিন ওরফে আশিককে কিল, ঘুষি মেরে তার সঙ্গীয় শাকিল এর নিকট হতে ১টি মোবাইল ফোন জোরপূর্বক ছিনিয়ে নেয়। 

পরে ভিকটিমের মোবাইল ফোন ও ক্যামেরা ছিনিয়ে নিতে গেলে সে বাধা দেয়। পরে তাদের মধ্যে ১ জন বিবাদী তার ছেলের আশিকের বুকে ছুরিকাঘাত করিলে ফিনকি দিয়ে প্রচুর রক্তক্ষরণ শুরু হয়। পরে দ্রুত তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে সেখানে তিনি মৃত্যুৎবরণ করেন। এ ঘটনায় মৃত আশিকের বাবা মো. এক্তার আলী জিএমপি সদর থানায় মামলা রুজু করেন। পরে তথ্য প্রযুক্তি বিশ্লেষণ ও গোপন সংবাদে ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করা হয় এবং মঙ্গলবার জিএমপির বাসন থানাধীন যোগীতলা এলকায় অভিযান চালিয়ে স্থানীয় আমজাদের ছেলে সুমন (২০) এবং চান্দুনা পূর্ব পাড়ার শ্যামল চৌধুরীর ছেলে অংকন চৌধুরী শিখরকে (১৮) গ্রেফতার করা হয়। জিএমপি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. রাফিউল করিম জানান, গ্রেফতারকৃতরা ওই ঘটনায় সরাসরি জড়িত মর্মে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন।