ঢাকা,  মঙ্গলবার  ০৭ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে পুলিশের দেয়া মুজিববর্ষের ঘর পেলেন হাজেরা খাতুন

প্রকাশিত: ০৮:৪৭, ১১ এপ্রিল ২০২২

শ্রীপুরে পুলিশের দেয়া মুজিববর্ষের ঘর পেলেন হাজেরা খাতুন

মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশ দেশের প্রতিটি থানা এলাকায় গৃহহীন পরিবারের জন্য একটি গৃহ নির্মাণ এবং নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক স্থাপনের মানবিক উদ্যোগ নিয়েছে।
রোববার (১০ এপ্রিল) প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি এ কার্যক্রমের উদ্বোধন করেনএ সময় ভার্চুয়ালি অংশগ্রহণ করেন শ্রীপুর থানা পুলিশ।
শ্রীপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার ইমাম হোসেন সেবা প্রদানকারী পুলিশ কর্মকর্তা, উপহার ভোগী হাজেরা খাতুনসহ সুবিধা ভোগী নারী ও সাংবাদিকদের নিয়ে প্রধান মন্ত্রীর সাথে ভার্চুয়ালি যুক্ত হন।
শ্রীপুরে প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে সহায়ক হিসেবে পুলিশ কর্তৃক হতদরিদ্রদের গৃহনির্মাণ প্রকল্পের জন্য মনোনীত হয়েছেন হাজেরা খাতুন।
উপজেলার মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামের এক সন্তানের জননী অসুস্থ স্বামী নিয়ে দারিদ্রতার সাথে লড়াই করে বেঁচে থাকা এক নারীর নাম হাজেরা খাতুন। মুজিববর্ষের পুলিশের তৈরী করা পরিবেশ বান্ধব ঘর পেয়ে আবেগে আপ্লূত হাজেরা খাতুন বলেন, গৃহহীন অবস্থায় জীবন পাড়িদিয়ে জীবনের শেষ প্রান্তে এসে ঘরটি পেয়ে স্বপ্নের মতো মনে হচ্ছে।
ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, গৃহহীন হতদরিদ্র অসহায় পরিবারের নারীকে পরিবেশ বান্ধব ঘর নির্মাণ করে দিতে পেরে আমরা গর্ববোধ করছি।

গাজীপুর কথা