ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জে ইজিবাইকে করে ছাগল চুরির সময় চালকসহ চারজনকে আটক

প্রকাশিত: ১৫:১৪, ৪ জুলাই ২০২১

কালীগঞ্জে ইজিবাইকে করে ছাগল চুরির সময় চালকসহ চারজনকে আটক

গাজীপুরের কালীগঞ্জে ইজিবাইকে করে ছাগল চুরির সময় চালকসহ চারজনকে আটক করে এলাকাবাসী। এ সময় তাদের কাছ থেকে দুটি ছাগল ও একটি ইজিবাইক জব্দ করা হয়। পরে ৯৯৯ এ ফোন দিয়ে জব্দ মালামালসহ তাদের পুলিশে সোপর্দ করা হয়।

রোববার (৪ জুলাই) দুপুরে মামলার পর তাদের গাজীপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন- নরসিংদী সদর উপজেলার চিনিশপুর (নন্দীপাড়া) এলাকার মো. বিল্লাল হোসেনের মেয়ে রুপা (২৫), একই উপজেলার বাশাইল গ্রামের মো. মানিক মিয়ার ছেলে ইজিবাইক চালক মো. শরীফ মিয়া, একই জেলার রায়পুরার হাসনাবাদ গ্রামের হালিম মিয়ার মেয়ে মিতু ও এক কিশোর।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক জানান, শনিবার (৩ জুলাই) বিকেলে উপজেলার বক্তারপুর ইউনিয়নের বেরুয়া গ্রামের একটি মাঠে দুটি ছাগল চড়ানো ছিল। সেখান থেকে ছাগলগুলো নিয়ে ওই চোর চক্রের সদস্যরা ইজিবাইকে যাচ্ছিলেন। পথিমধ্যে বক্তারপুর মোড় এলাকায় আসলে স্থানীয়দের সন্দেহ হয়। এ সময় তাদের আটক করে মারধর করলে ছাগল চুরির বিষয়টি তারা স্বীকার করেন।

ওসি জানান, এ ঘটনায় স্থানীয়রা ৯৯৯ এ ফোন দিয়ে জানালে পুলিশ তাদের আটক করে নিয়ে আসে। পরে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেন যে, ওই কিশোর মেয়ে সেজে মাঠ থেকে ছাগল চুরি করেছিল। এরপর সেই ছাগল দুটি নিয়ে তারা ইজিবাইকে করে যাচ্ছিলেন।

গাজীপুর কথা