ঢাকা,  মঙ্গলবার  ০৭ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালিয়াকৈরে মেলায় গিয়ে ‘ধর্ষণের শিকার’ দুই পোশাককর্মী

প্রকাশিত: ২২:৩৯, ২৬ এপ্রিল ২০২৪

কালিয়াকৈরে মেলায় গিয়ে ‘ধর্ষণের শিকার’ দুই পোশাককর্মী

ফাইল ছবি

গাজীপুরের কালিয়াকৈরে বৈশাখী মেলায় ঘুরতে গিয়ে দুই নারী পোশাককর্মী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। শুক্রবার (২৬ এপ্রিল) বিকালে ওই দুই পোশাককর্মীর একজনের মা কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দিয়েছেন।

এর আগে বৃহস্পতিবার (২৬ এপ্রিল) রাতে উপজেলার মৌচাক সদরচালা এলাকায় এ ঘটনা ঘটে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

অভিযোগসূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে স্থানীয় টেক্স নিল ফ্যাশন ওয়্যার লিমিটেড নামক একটি পোশাক কারখানার দুই নারী শ্রমিক রাত সাড়ে ৮টার দিকে সহকর্মী আমিনুল ইসলামকে সঙ্গে নিয়ে সদরচালা গ্রামে অনুষ্ঠিত বৈশাখী মেলায় ঘুরতে যান। সেখানে ওই দুই নারীর টিকটক ভিডিও ধারণ করছিলেন আমিনুল ইসলাম।

এ সময় সদরচালা এলাকার সাজ্জাদসহ কয়েকজন যুবক তাদের কাছে এসে আমিনুল ইসলামকে জামতলা বাজারের একটি ক্লাব ঘরে নিয়ে যায়। সেখানে তাকে এলোপাতাড়ি মেরে ভয়ভীতি দেখিয়ে রাত ২টায় ছেড়ে দেয়। পরে ওই যুবকরা ওই দুই নারীকে অস্ত্রের মুখে জিম্মি করে অটোরিকশায় তুলে উপজেলার আড়াবাড়ি এলাকার একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে সাকিব হোসেন ও শিফাত হোসেন তাদের একাধিকবার ধর্ষণ করে। পরে ভোর ৪টার দিকে সাজ্জাদসহ ওই দুই নারীকে তাদের বাড়িতে পৌঁছে দিয়ে চলে যায়।

শুক্রবার সকালে সাজ্জাদ হোসেন ধর্ষিতাদের অভিভাবকের কাছে মোবাইল ফোনে ঘটনাটি যাতে ফাঁস না হয় এজন্য হুমকি দেয় এবং দশ লাখ টাকা চাঁদা দাবি করে।

ধর্ষণের শিকার ওই দুই নারী বলেন, মেলায় টিকটকের জন্য কয়েকটি ভিডিও ধারণ করার সময় পাঁচ থেকে সাতজন যুবক আমাদের জামতলা বাজারের একটি ক্লাবে নিয়ে যায়। সেখানে চার থেকে পাঁচজন যুবক অস্ত্রের মুখে জিম্মি করে আমাদের একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে সাজ্জাদ হোসেনের সহযোগিতায় সাকিব হোসেন ও শিফাত আমাদের মেরে ফেলার হুমকি দিয়ে আমাদের সঙ্গে খারাপ কাজ (ধর্ষণ) করে।

এ বিষয়ে অভিযুক্ত সাজ্জাদ হোসেন মোবাইল ফোনে বলেন, ‘আমি ভোর ৪টার দিকে ওই দুই নারীকে বাড়িতে পৌঁছে দিয়ে এসেছি। এ ঘটনার সঙ্গে আমি জড়িত নই।’

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাছিম বলেন, ‘এ বিষয়ে এক নারীর মায়ের দেওয়া একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে দেখা হচ্ছে ঘটনাটি। ঘটনা সত্য হলে দ্রুতই আসামিদের গ্রেপ্তার করা হবে।’