ঢাকা,  বুধবার  ০৮ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

যাত্রী সেজে ১ লাখ টাকা লুট, আটক ২

প্রকাশিত: ১৭:২০, ১৬ অক্টোবর ২০২৩

যাত্রী সেজে ১ লাখ টাকা লুট, আটক ২

.

বাসে যাত্রী সেজে এক যাত্রীর থেকে এক লাখ টাকা লুট করেছে বমি পার্টিরা। এ ঘটনায় জড়িত সন্দেহে দুই যাত্রীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে বাসযাত্রীরা। রোববার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার দোকানপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- ময়মনসিংহের কোতয়ালী থানার কাজিচুরি চাওলা এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে সাব্বির হোসেন রাজন মিয়া (২৮) ও জামালপুরের মেলান্দ থানার জাঙ্গালিয়া এলাকার হেলাল উদ্দিনের ছেলে লালন (৪০)।

জানা গেছে, আল আমিন নামে এক ব্যবসায়ী তার বন্ধু হেলাল উদ্দিনকে নিয়ে রোববার দুপুরে আজমেরী পরিবহনের একটি বাস যোগে গাজীপুরের টঙ্গী চেরাগ আলী যাচ্ছিলেন। যাওয়ার পথে দুপুর পৌণে ১টার দিকে যাত্রীবাহী ওই বাসটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার মৌচাক দোকানপাড় এলাকায় পৌছালে আল আমিন ও তার বন্ধুর ওপর বমি করে দেয় অপর যাত্রী। পরে বমি পার্টির সদস্যদের মধ্যে কয়েকজন ওই ব্যবসায়ীর শরীরের বমি পরিস্কার করতে যান।

এ সময় কৌশলে ওই ব্যবসায়ীর পকেটে থাকা ১ লাখ টাকা লুট করে বমি পার্টিরা। বিষয়টি সন্দেহজনক হলে বাসের ভেতর থাকা দুই যাত্রীকে আটক করেন যাত্রীরা। পরে আটককৃতদের মৌচাক ফাঁড়ি পুলিশে সোপর্দ করে বাস যাত্রীরা। এর আগেই লুটের ১ লাখ টাকা নিয়ে বমি পার্টির অপর সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হয়।

ভুক্তভোগী ব্যবসায়ী আল আমিন বলেন, চন্দ্রা থেকে আজমেরী পরিবহনের একটি বাসে টঙ্গীর চেরাগ আলী যাচ্ছিলাম। ওই এলাকায় পৌছালে বাসের ভেতর থাকা যাত্রী বেশ কয়েকজন আমার শরীরের জামায় বমি করে। এসময় এদের কয়েকজন এসে আমার বমি পরিস্কার করতে থাকে। আর সুযোগ বুঝে তাদের অপর সদস্যরা আমার পকেটে থাকা ১ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। 

কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে দুই যাত্রীকে আটক করা হয়। তবে ঘটনা উদঘাটনে আটকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সম্পাদনা: নাহিদ হাসান