ঢাকা,  বুধবার  ০৮ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে টিসিবির পণ্য চুরির অভিযোগে কাউন্সিলরের বিরুদ্ধে বিক্ষোভ

প্রকাশিত: ০৬:০২, ২৭ মার্চ ২০২২

গাজীপুরে টিসিবির পণ্য চুরির অভিযোগে কাউন্সিলরের বিরুদ্ধে বিক্ষোভ

টিসিবির পণ্য চুরি করে খোলা বাজারে বিক্রিতে জড়িত থাকার অভিযোগে গাজীপুর সিটির এক কাউন্সিলরের বিরুদ্ধে বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছে বাসিন্দারা। রোববার (২৭ মার্চ) সকালে ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মামুন মন্ডলের বিচারের দাবিতে বিক্ষোভ করে তারা। শহরের প্রধান সড়ক জেলা প্রশাসক কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে প্রথমে মানববন্ধন করে সাধারণ মানুষ। এর কিছুক্ষণ পর মিছিল দিতে দিতে রাস্তায় নেমে বিক্ষোভ করে। পরে পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয়া হয়। 
এ সময় জনগুরুত্বপূর্ণ এই সড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। জানা যায়,গাজীপুর মহানগরীর বোর্ডবাজারে এক ব্যবসায়ীর গুদাম থেকে রোববার রাতে টিসিবির তেল, চিনি ও ডাল উদ্ধার করে পুলিশ । সেসময় গ্রেপ্তার করা হয় ব্যবসায়ী শাহীনকে ( ৩৩ ) । অভিযোগ উঠে গ্রেফতারকৃত ওই  ব্যবসায়ীর কাছে টিসিবি পণ্য বিক্রিকারী কাউন্সিলের সহকারী ও তার মদদপুষ্ট। যদিও এসব অভিযোগ অস্বীকার করেছেন মামুন মন্ডল।
গাজীপুর মেট্রোপলিটন উপ-কমিশনার জানান, সরকারের জরুরি সেবা ৯৯৯ থেকে ফোন পয়ে বোর্ডবাজারের মোহার খান ওয়াকফ এস্টেট মার্কেটের মো. শাহীনের গুদামে অভিযান চালিয়ে টিসিবির মোড়কযুক্ত ৩৭ বোতল সয়াবিন তেল ( ৭৪ লিটার ) , ৩৭ প্যাকেট চিনি ও ৩৭ প্যাকেট ডাল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আটক ব্যবসায়ী শাহীন পুলিশকে জানিয়েছেন, পণ্যগুলো জাহাঙ্গীর আলম ও রফিক নামের দুজন ব্যক্তি তাঁর কাছে দুই লিটারের প্রতি বোতল সয়াবিন তেল ৩০০ টাকা করে ( প্রতি লিটার ১৫০ টাকা দরে ) , চিনি ৬০ টাকা কেজি ও মসুর ডাল ৭০ টাকা কেজি দরে বিক্রি করেছেন।
গাজীপুর মেট্রোপলিটন গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো . ইসমাইল হোসেন জানান , ব্যবসায়ী শাহীনের গুদাম থেকে টিসিবির পণ্য উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় শাহীনকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

গাজীপুর কথা