ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ১৫:৫৮, ২৩ এপ্রিল ২০২৪

টঙ্গীতে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

ফাইল ছবি

গাজীপুরের টঙ্গীতে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে টঙ্গীর মরকুন টেকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত শিক্ষার্থীর নাম সুবর্ণা আক্তার(২০)। সে টঙ্গীর মরকুন এলাকার শাহ আলমের মেয়ে।

খবর পেয়ে পুলিশ বেলা ১১টার দিকে থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, সুবর্ণা ঢাকার বিএফ শাহীন কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হন। তারপর বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নিয়ে অকৃতকার্য হন। সোমবার দিবাগত রাতে নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন সুবর্ণা। পরদিন মঙ্গলবার ভোরে সুবর্ণার মা সাবিনা ইয়াসমিন তাকে ডাকাডাকি করেন। এ সময় সুবর্ণার কোনো সাড়া না পেয়ে আশপাশের লোকজনদের ডাকেন। পরে ওই কক্ষের দরজা ভেঙে কক্ষের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর পাঠানো হয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।