বৃহস্পতিবার  ১১ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯,  ১৩ মুহররম ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

প্রধানমন্ত্রী, আপনি দীর্ঘজীবী হোন: তারিন

প্রকাশিত: ২৩:২৮, ২৫ জুন ২০২২

প্রধানমন্ত্রী, আপনি দীর্ঘজীবী হোন: তারিন

তারিন

স্বাধীন বাংলাদেশের বিশাল অর্জন পদ্মা সেতু। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে আজ (২৫ জুন) উদ্বোধন হয়েছে স্বপ্নের পদ্মা সেতু। আনন্দে উত্তাল গোটা দেশ। পদ্মার প্রবল স্রোত উপেক্ষা করে আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে স্বপ্নের পদ্মা সেতু। এখন নদীর উভয় তীরে দাঁড়ালেই দেখা যাচ্ছে বহুল কাঙ্ক্ষিত এই স্বপ্নের সেতু।

দেশের এ অর্জনে সন্তোষ প্রকাশ করেছেন অভিনয়শিল্পীরা। তারকারা নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যমে জানাচ্ছেন তাদের উচ্ছ্বাসের কথা। স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনে বিশাল সমাবেশের আয়োজন করা হয় পদ্মার তীরে। সেখানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে হাজির হয় লাখো মানুষ। ছিলেন দেশের বিনোদন জগতের অনেক তারকাও।

গুণী অভিনেত্রী তারিন জাহানও ছিলেন অনুষ্ঠানের মঞ্চের সামনেই। সেখান থেকে বেশ কিছু ছবি তুলে শেয়ার করেছেন ফেসবুকে। পদ্মা সেতুর স্বপ্নকে বাস্তবে রূপ দেয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তারিন লিখেছেন, ‘লালন করার মতো একটি ঐতিহাসিক মুহূর্ত এটি। স্বপ্ন সত্যি হয়েছে। আমাদের প্রধানমন্ত্রীকে সালাম। আমরা বাংলাদেশের মানুষ আপনার কাছে অনেক কৃতজ্ঞ।’

তারিন আরও লেখেন, ‘আমাদের প্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন। আপনি আবারও করে দেখিয়েছেন যে, আপনি প্রতিশ্রুতি রাখতে পারেন। আপনি আমাদের গর্ব, পদ্মা সেতু আমাদের গর্ব। দীর্ঘজীবী হোন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’