ঢাকা,  শুক্রবার  ০৩ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শত কোটির সম্পদ বাজেয়াপ্ত, এর মধ্যেও ছুটি কাটাতে বেরোলেন শিল্পা

প্রকাশিত: ১১:৩৬, ২৬ এপ্রিল ২০২৪

শত কোটির সম্পদ বাজেয়াপ্ত, এর মধ্যেও ছুটি কাটাতে বেরোলেন শিল্পা

সংগৃহিত ছবি

মাত্র এক সপ্তাহ আগেই রাজ কুন্দ্রার ১০০ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। শিল্পা শেঠির নামে থাকা বিলাসবহুল বান্দ্রার ফ্ল্যাটও হাতছাড়া হয়েছে। এর মধ্যেই ছুটি কাটাতে মুম্বাই ছাড়লেন অভিনেত্রী। শুধু তাই নয়, দুই সন্তানকে সঙ্গে নিয়ে বিমানবন্দরে পাপারাজ্জিদের দেখেই তড়িঘড়ি সেখান থেকে পাশ কাটিয়ে ভেতরে ঢুকে যান।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) শিল্পা শেঠিকে ছেলে ভিভান ও মেয়ে শমিসার সঙ্গে মুম্বই বিমানবন্দরে দেখা গেল। সঙ্গে ছিলেন অভিনেত্রীর মাও। 

জানা গেছে, মা ও সন্তানদের নিয়ে ছুটি কাটাতে বাইরে যাচ্ছেন শিল্পা। তবে, এই ইডি কেলেঙ্কারির মাঝে অভিনেত্রীর সঙ্গে স্বামী রাজ কুন্দ্রাকে দেখা গেল না। আসলে সময় পেলেই ছুটি কাটাতে ভালোবাসেন শিল্পা। এবারও সম্ভবত কঠিন সময়ে তাই খানিকটা রিল্যাক্স করতে দুই সন্তান আর মাকে নিয়ে বেরিয়ে পড়েছেন। তবে পাপারাজ্জিদের ক্যামেরার জন্য পোজ দিলেন না বিমানবন্দরে। ‘শিল্পা কি রেগে রয়েছেন কোনও কারণে?’ সেই প্রশ্ন পাপারাজ্জিরা ছুঁড়লে অভিনেত্রী বলেন, ‘না মোটেই রেগে নেই! আসলে দেরি হয়ে যাচ্ছে তো, তাই।’

ছয় হাজার ৬০০ কোটি টাকার বিটকয়েন পঞ্জি স্ক্যামের আর্থিক তছরুপ মামলায় বৃহস্পতিবারই শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার কোটি কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি। সেই তালিকায় জুহুর পাশাপাশি তারকা দম্পতির পুনের প্রাসাদোপম বাংলোও রয়েছে। রাজ কুন্দ্রার নামে কিছু ইক্যুয়িটি শেয়ারও বাজেয়াপ্ত করেছে ইডি।

আইপিএল বেটিং ও পর্নোগ্রাফি মামলায় নাম রাজ কুন্দ্রার নাম উঠেছিল আগেই। সম্প্রতি বিটকয়েন জালিয়াতি মামলাতেও তার নাম জড়ায়। যার জেরে স্থাবর-অস্থাবর সব মিলিয়ে রাজ-শিল্পার প্রায় ১০০ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত হয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের হাতে। এসবের মাঝেই মুম্বাই থেকে দূরে ছুটি কাটাতে গেলেন শিল্পা শেট্টি।