ঢাকা,  মঙ্গলবার  ০৭ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পানিতে ডুবে দুই বোনের মৃত্যু, আরেক বোন হাসপাতালে

প্রকাশিত: ২২:৩৫, ২৬ জুন ২০২৩

পানিতে ডুবে দুই বোনের মৃত্যু, আরেক বোন হাসপাতালে

ফাইল ছবি

সুনামগঞ্জের ছাতকে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। তাদের সঙ্গে থাকা আরেক বোন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালের চিকিৎসাধীন রয়েছে। সোমবার (২৬ জুন) বিকেলে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে- ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের মৈশাপুর গ্রামের ময়না মিয়ার মেজো মেয়ে তায়িবা বেগম (৬) ও ছোট মেয়ে তানজিনা (৪)। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি বড় মেয়ে তাফশিয়া বেগম (৯)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরের খাবার খেয়ে তিন বোন একসঙ্গে ঘর থেকে খেলার উদ্দেশ্যে বের হয়। পরে তাদের এক দাদা পাশের ডোবার ( হাওরের বড় গর্ত) পাড়ে তাদের তিনজনের কাপড় দেখতে পান। কাপড় দেখে মানুষ না পেয়ে পানির দিকে তাকালে পানি থেকে বুদবুদ উঠতে দেখেন। সঙ্গে সঙ্গে পানিতে ঝাঁপ দিয়ে তিনজনকে উদ্ধার করে ছাতক কৈতক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তায়িবা ও তানজিনার মৃত্যু হয়। তারা মৈশাপুর কাজি আরিয়ানা জিসান উমাইয়া একাডেমির প্লে-গ্রুপের ছাত্রী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উত্তর খুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিল্লাল আহমদ বলেন, তারা সম্ভবত গোসলের উদ্দেশ্যে পাড়ে কাপড় রেখে ডোবায় নামে। সাঁতরে পরে গভীরে চলে গেলে তাদের মৃত্যু হয়। এমন মর্মান্তিক মৃত্যুতে পুরো ইউনিয়নে শোক বিরাজ করছে।

ছাতক থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাইনুল জাকির বলেন, তারা একসঙ্গে ঘর থেকে বের হয়। পরে তাদের এক আত্মীয় ডোবার পাশে তাদের কাপড় দেখতে পেয়ে সন্দেহ হয়। পরে উনি খোঁজ না পেয়ে চিল্লাচিল্লি করতে থাকেন এবং পানিতে সন্দেহ হলে ঝাঁপ দেন। পরে সেখান থেকে তাদের তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে দুজন মারা যায়। বড় মেয়ে হাসপাতালে এখনো চিকিৎসাধীন আছে।