ঢাকা,  বৃহস্পতিবার  ০৯ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বাগানে পড়েছিল প্রেমিকের বিকৃত মরদেহ, প্রেমিকাসহ আটক ৪

প্রকাশিত: ১৩:৫৮, ১১ মে ২০২৩

বাগানে পড়েছিল প্রেমিকের বিকৃত মরদেহ, প্রেমিকাসহ আটক ৪

সিরাজুল ইসলাম ওরফে সিরাজ শেখ

নড়াইলের লোহাগড়ায় নিখোঁজের পাঁচদিন পর এসএসসি পরীক্ষার্থী সিরাজুল ইসলাম ওরফে সিরাজ শেখের মাথা পোড়ানো বিকৃত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিকাসহ চারজনকে আটক করা হয়েছে।

বুধবার বিকেলে নিহত সিরাজের বাড়ি থেকে দেড় কিলোমিটার দূরে লংকারচর গ্রামের মিরু শেখের বাড়ির পাশের বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সিরাজ শেখ উপজেলার চরদৌলতপুর গ্রামের ইকরাম শেখের ছেলে। তিনি স্বরসতী একাডেমী বিদ্যালয় থেকে ৩টি বিষয়ে এসএসসি পরীক্ষা দিয়েছিলেন। 
 
জানা গেছে, সিরাজের সঙ্গে মাদরাসার শিক্ষার্থী ইয়াসমিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের মধ্যে প্রায় মোবাইলে যোগাযোগসহ দেখা-সাক্ষাৎ হতো। তিনটি বিষয়ের পরীক্ষা দেওয়ার পর গত ৬ এপ্রিল রাতে সিরাজ নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে পরিবারের পক্ষ থেকে লোহাগড়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

বুধবার বিকেলে এলাকাবাসী লংকারচর গ্রামের মিরু শেখের বাড়ির পাশে বাগানের মধ্যে মাথা পোড়ানো একটি বিকৃত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে সিরাজের পরিবারের সদস্যরা মরদেহটি শনাক্ত করেন। এরপর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

লোহাগড়া থানার ওসি নাসির উদ্দিন জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিকা ইয়াসমিন, তার বাবা সবুর শেখ, মা এবং ভাই জাহিদুল ইসলামকে আটক করা হয়েছে।

নড়াইলের পুলিশ সুপার সাদিরা খাতুন জানান, এটি একটি হত্যাকাণ্ড। তদন্ত চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে কাজ করছে পুলিশ।