ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

স্বামীর গোপনাঙ্গ কাটলেন প্রথম স্ত্রী

প্রকাশিত: ১৯:৪৭, ১৬ অক্টোবর ২০২৩

স্বামীর গোপনাঙ্গ কাটলেন প্রথম স্ত্রী

.

গাইবান্ধার সুন্দরগঞ্জে দ্বিতীয় বিয়ে করায় আমিনুল ইসলাম লিটন (২৬) নামে এক যুবকের গোপনাঙ্গ কেটে দিয়েছেন তার প্রথম স্ত্রী।

রোববার (১৫ অক্টোবর) দিনগত রাতে উপজেলার সোনারায় ইউনিয়নের পূর্ব সোনারায় গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত আমিনুল ইসলাম লিটন ওই গ্রামের মজির উদ্দিন প্রামাণিকের ছেলে।

স্বজনরা জানান, সাত বছর আগে বিয়ে করেন আমিনুল ইসলাম লিটন। এ সংসারে এক ছেলে ও এক মেয়েও আছে। এ অবস্থায় মাস দুয়েক থেকে একই ইউনিয়নের এক তরুণীর সঙ্গে পরকীয়া করেন লিটন। শনিবার রাতে তাকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসেন। এরই জেরে প্রথম স্ত্রী স্বামী লিটনের গোপনাঙ্গ কেটে দেন। গুরুতর আহত লিটনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর থেকে প্রথম স্ত্রী পলাতক আছেন।

সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডাক্তার রেজওয়ান আহমেদ বলেন, স্বজনরা রোগীকে হাসপাতালে নিয়ে এলে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান বলেন, ঘটনা শুনেছি। তবে এ বিষয়ে এখনো অভিযোগ পাইনি। পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।