ঢাকা,  সোমবার  ০৬ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

নিহত কৃষক সুফল বিশ্বাসের পরিবারের পাশে থাকার আশ্বাস মাশরাফির

প্রকাশিত: ১১:৪২, ১০ সেপ্টেম্বর ২০২৩

নিহত কৃষক সুফল বিশ্বাসের পরিবারের পাশে থাকার আশ্বাস মাশরাফির

সংগৃহিত ছবি

সন্ত্রাসীদের হাতে নিহত কৃষক সুফল বিশ্বাসের পরিবারের খোঁজখবর নিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে লাহুড়িয়া ইউপি কল্যাণপুরে নিহত কৃষক সুফল বিশ্বাসের গ্রামের বাড়িতে যান তিনি। এ সময় সুফলের স্ত্রী সোনা রানী বিশ্বাস, মা দেনতারা বিশ্বাস ও পিতৃহারা শিশু সন্তান সুদেব বিশ্বাসের সঙ্গে কথা বলেন ও তাদের পরিবারের খবর নেন তিনি।

মাশরাফি বিন মর্তুজা বলেন, আমি ক্ষমতায় না থাকলেও আপনাদের পরিবারের পাশে থাকবো। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে শক্তিশালী হতে হবে। আমরা যেমন থাকবো আপনারাও তেমনি থাকবেন, এদেশের মাটি আপনাদের আমাদের সবার। নিজেদের কখনো দুর্বল মনে করবেন না। সব সময় আমরা আপনাদের পাশে আছি এবং থাকবো।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- লাহুড়িয়া ইউপি চেয়ারম্যান কামরান আহমেদ শিকদার, বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন, লাহুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাসুম শিকদার, শিক্ষক ও সমাজকর্মী শংকর কুমার লস্কর প্রমুখ।

১৭ আগস্ট সন্ধ্যায় লোহাগড়ার লাহুড়িয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামে সুফল বিশ্বাস নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহতের স্ত্রী সোনা রানী বিশ্বাস চারজনকে আসামি করে লোহাগড়া থানায় একটি হত্যা মামলা করেন। তবে এখনো পুলিশ ঘটনার মূলহোতাদের আটক করতে পারেনি।