ঢাকা,  শনিবার  ২৭ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জে ১০ কেজি গাঁজা সহ এক মাদক কারবারীকে আটক

প্রকাশিত: ১৫:৫৯, ২৫ মার্চ ২০২১

কালীগঞ্জে ১০ কেজি গাঁজা সহ এক মাদক কারবারীকে আটক

গাজীপুরের কালীগঞ্জে মাজেদুল হক (৩৫) নামের এক মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। এ সময় তার বাড়ীর রান্না ঘর থেকে ৫ কেজি করে ২টি গাঁজার বান্ডেলে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

আটককৃত মাজেদুল উপজেলার মূলগাঁও (বালুঘাট) গ্রামের মাহমুদুল হকের ছেলে। তিনি মহাখালী-কালীগঞ্জ-বি বাড়ীয়া সড়কে উত্তরা পরিবহনের গাড়ী চালক হিসেবে কর্মরত।

বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকেলে আটক এবং গাঁজা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক। এরআগে দুপুরে কালীগঞ্জ পৌর এলাকার মূলগাঁও (বালুঘাট) গ্রামের নিজ বাড়ী থেকে ওই মাদক কারবারিকে আটক করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

ওসি জানান, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মাজেদুলের বাড়ীতে অভিযান চালায় থানা পুলিশ। এ সময় তাকে তার মূলগাঁও বাড়ী থেকে আটক করা হয়। পরে তার জবানবন্দি অনুযায়ী মাজেদুলের বাড়ীর রান্না ঘর থেকে ৫ কেজি করে ২টি গাঁজার বান্ডেলে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরর পর আগামীকাল (২৬ মার্চ) সকালে আদালতের মাধ্যমে গাজীপুর জেলা হাজতে প্রেরণ করা হবে। এর আগেও মাজেদুল কিশোরগঞ্জ জেলার ভৈরবে ১শ কেজি গাঁজাসহ র‌্যাবের হাতে ধরা পরেছে বলে জানান ওসি একেএম মিজানুল হক।

পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদেদুল জানায়, সে পরিবহন শ্রমিক হওয়ার সুবাদে বি-বাড়ীয়া থেকে গাঁজা এনে গাজীপুর জেলাসহ দেশের বিভিন্ন স্থানে সাপ্লাই দিত। উদ্ধারকৃত ১০ কেজি গাঁজা পাটির সাথে দামে-ধরে বনিবনা না হওয়ায় বাড়ীর রান্না ঘরে রেখে দেয় মাজেদুল।

গাজীপুর কথা