ঢাকা,  শনিবার  ২৭ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জে হরতালের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ১৭:৪১, ২৮ মার্চ ২০২১

কালীগঞ্জে হরতালের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

সারাদেশব্যাপী হেফাজতে ইসলামের ডাকা সকাল সন্ধ্যা হরতাল ও নাশকতার বিরুদ্ধে গাজীপুরের কালীগঞ্জে প্রতিবাদ মিছিল করেছে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। 
রোববার (২৮ মার্চ) দুপুরে পৌর আওয়ামীলীগের সভাপতি ও নবনির্বাচিত মেয়র এস.এম রবিন হোসেন এর নেতৃত্বে মিছিলটি উপজেলা আওয়ামীলীগ কার্যালয় হতে উপজেলা চত্বর হয়ে পুনরায় আওয়ামীলীগ কার্যালয়ে এসে এক পথ সভায় মিলিত হয়। এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন নবনির্বাচিত পৌর মেয়র এস.এম রবিন হোসেন, উপজেলা যুবলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মাইনুল ইসলাম, সদস্য আশরাফুল আলম রিপন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক রফিকুল ইসলাম সিজু, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি ইউসুফ আলী, থানা ছাত্রলীগের সাবেক সভাপতি আফসার হোসেন, পৌর যুবলীগের সহ সভাপতি নূরে আলম শেখ প্রমূখ।

এসময় বক্তারা বলেন, হেফাজতে ইসলাম ধর্মের নামে দেশে হরতাল ডেকে নাশকতার সৃষ্টি করছে। জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ উন্নয়নের পথে ধাবিত হচ্ছে এটা তাদের সহ্য হচ্ছে না। তারা দেশকে পিছনের দিকে টেনে রাখতে চায়। বাংলাদেশকে তারা আফগানিস্তান বানাতে চায়। হেফাজতে ইসলামের ডাকা হরতাল ও নাশকতার বিরুদ্ধে আজকের এই হরতাল বিরোধী প্রতিবাদ মিছিলে শত শত ধর্মপ্রাণ মানুষ অংশগ্রহণ করে তাদের কর্মসূচীকে প্রত্যাক্ষান করেছেন।

গাজীপুর কথা