শনিবার  ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২১ ১৪২৯,  ১৩ রজব ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

হঠাৎ কেন ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদের কর্মকর্তার সাথে নুর?

প্রকাশিত: ১৬:১৯, ৩ জানুয়ারি ২০২৩

হঠাৎ কেন ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদের কর্মকর্তার সাথে নুর?

ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদের কর্মকর্তার সাথে নুর

গত কিছুদিন যাবৎ নুরু কাতার ঘুরলো এরপর দুবাই। হঠাৎ করেই কাতার বা দুবাই কেন? এর কারণ ফাঁস হয়ে গেছে। দুবাই থেকে এক প্রবাসীর পাঠানো ছবি নিয়ে চলছে আলোচনা, যা খুব সম্ভবত দু একদিন আগে তোলা।

বিএনপি নেতা আসলামের কথা মনে আছে, যে কি'না ইসরায়েলের লিকুদ পার্টির নেতা মেন্দি সাফাদির সাথে ভারতে দেখা করেছিল এবং মোসাদ নাকি বিএনপিকে এদেশে ক্ষমতায় বসাবে!! তারপর অনেক ইতিহাস।

বিএনপির যুগ্ম মহাসচিব ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির তৎকালীন আহ্বায়ক আসলাম চৌধুরী ভারত সফরে গিয়ে ইসরায়েলের ক্ষমতাসীন লিকুদ পাটির সদস্য মেন্দি এন সাফাদির সঙ্গে তার হাসিমুখে কয়েকটি ছবি গণমাধ্যমে ফাঁস হয়। সে সময় বিষয়টি তুমুল আলোচনার তৈরি করে। মেন্দি সাফাদি ইসরায়েলি গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্ট বলে সে সময় লেখালেখি হয়েছিল।

এখন আসি নুরু কেন খুব লাফাচ্ছে অনলাইনে লাইভে ও বক্তব্যে, কেনইবা সে গণমিছিলের প্রোগ্রাম দিয়েও দেশে নাই? কারণ সিম্পল ইসরায়েলের মেন্দি এন সাফাদি তাকে ক্ষমতায় বসায় দেবে। সামনে নেতানিয়াহুর সাথেও মিটিং ফিক্স হবে - এমনটাই বলেছে তার লোকজন।

দেশে আলেম ওলামার জন্য কান্নাকাটি করে ক্ষমতায় আসতে ইসরায়েলের কাছে শরণাপন্ন হওয়া ব্যক্তি কোন লেভেলের টাউট তা নিজেরাই বিচার করে নিন। চরম সাম্প্রদায়িক বক্তৃতা দেয়া নুর স্রেফ পাবলিসিটির জন্য ইসলাম ইসলাম করে আসল বাস্তবতা সে ক্ষমতাসীন হতে চায়
একবার বলে ইন্ডিয়া, একবার আমেরিকা আরেকবার ইসরায়েল -- এদের ক্ষমতায় বসাবে কে?
বাংলাদেশের কতো % মানুষ সমর্থন করে ইসরায়েলের সাথে সম্পর্ক? বাস্তবতা হলো, জাতিসংঘে ১ দিন আগেও ফিলিস্তিনের সাধারণ মানুষের পক্ষে ভোট দিয়েছে বাংলাদেশ - ইসরায়েলের পক্ষে নয়। তাই তাদের মতো লোকদের চেহারা উন্মোচিত হোক।