রোববার  ২৬ জুন ২০২২,   আষাঢ় ১২ ১৪২৯

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু

প্রকাশিত: ২১:০২, ২২ জুন ২০২২

টঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু

টঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু

গাজীপুরের টঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার (২২ই জুন) বিকেলে টঙ্গীর চেরাগআলী সুরতরঙ্গ রোড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার বিলবাদারা গ্রামের জিল্লুর হোসেনের ছেলে জুলহাস ও নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার করিমপুর গ্রামের আবুল কাশেমের ছেলে সায়েম। দুজনের বয়স আনুমানিক ২৫-২৮ বছর। বিষয়টি নিশ্চিত করেছে টঙ্গী পশ্চিম থানার ওসি মো.শাহ আলম।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি মো.শাহ আলম বলেন, সায়দোকানের সাইনবোর্ড অপসারন করার সময় দোকান মালিক সায়েম ও পুরাতল লোহা ক্রেতা (ভাঙ্গারি ব্যবসায়ী) জুলহাস বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় দ্বিতীয় তলার ছাদেই মারা যান ভাঙ্গারি ব্যবসায়ী জুলহাস। আর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাদ থেকে নিচে পড়ে গুরুতর আহত হয় সায়েম। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অজ্ঞাত এক ব্যক্তি আহত হয়েছেন। তবে ওই ব্যক্তির নাম-পরিচয় এই প্রতিবেদন লেখা পর্যন্ত পাওয়া যায়নি।

শহীদ আহসান উল্লাহ মাস্টার হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ মাকসুদা আক্তার বলেন, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

টঙ্গী পশ্চিম থানার ওসি মো.শাহ আলম বলেন, টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ও স্থানীয়দের ভাষ্যমতে দু'জনের মৃত্যু বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে। দু'জনের লাশ পরিবার কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।