ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা বৃহস্পতিবার

প্রকাশিত: ১৭:০১, ১৩ অক্টোবর ২০২১

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা বৃহস্পতিবার

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা বৃহস্পতিবার সকাল ১০টায় দলিয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে। এই বিশেষ বর্ধিত সভা শেষে দুপুর ১২টার পর থেকে আসন্ন ইউপি নির্বাচনে উপজেলার ৮টি ইউনিয়ন থেকে যেসব প্রার্থি নৌকার মনোনয়ন প্রত্যাশী তাদেরকে দলিয় মনোনয়ন ফরম সংগ্রহ করে আবেদন করতে হবে।
শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হুমায়ূন কবির হিমু টেলিফোনে প্রতিবেদককে এ তথ্য নিশ্চিত করে জানান, সকাল ১০টায় আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা দলিয় কার্যালয় তার সভাপতিত্বে অনুষ্ঠিত হবে।
এই বর্ধিত সভা শেষে উপজেলার ৮টি ইউনিয়ন থেকে যেসব প্রার্থী দলীয় মনোনয়ন পেতে ইচ্ছুক তাদেরকে বিনা টাকায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক হুমায়ূন কবির হিমু'র নিকট থেকে আবেদন ফরম সংগ্রহ করতে হবে।
আগামী ১৬ অক্টোবর শনিবার উপজেলার প্রতিটি ইউনিয়নে বর্ধিত সভা অনুষ্ঠিত হবে একযোগে। সেই বর্ধিত সভায় উক্ত ফরম জমা দিতে হবে এবং যাচাই বাছাই শেষে চুড়ান্ত মনোনীত ফরম উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে প্রেরন করবেন সংশ্লিষ্ট ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদক বৃন্দ।
উপজেলা পর্যায়ে এদিনই যাচাই বাছাই শেষে তা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রেরণ করবে উপজেলা আওয়ামী লীগ। এরপর প্রাপ্ত উপজেলা আওয়ামী লীগ অনুমোদিত আবেদনসমুহ চুড়ান্ত বাছাই শেষে কেন্দ্রে প্রেরণ করবে জেলা আওয়ামী লীগ।

গাজীপুর কথা