ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কাপাসিয়ায় মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ৭ নভেম্বর

প্রকাশিত: ০৪:৪১, ৪ নভেম্বর ২০২০

কাপাসিয়ায় মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ৭ নভেম্বর

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কাপাসিয়া উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ৭ নভেম্বর শনিবার সকাল ১০টা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে।
দীর্ঘ  ৬ বছর পর সম্মেলন  উপলক্ষে উপজেলার ১১ ইউনিয়নের নেতা কর্মীদের মাঝে  ব্যাপক উৎসাহ উদ্দীপনা আলোচনা, পর্যালোচনা,  গ্রুপিং,লবিং ও তদবির চলছে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে সংস্কৃতি বিষয় মন্ত্রনালয়  সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি, বিশেষ অতিথি হিসেবে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও গাজীপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এড রীনা পারভীন, কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ শহীদুল্লাহ, কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী সহ সভাপতি এড মো আমানত হোসেন খান, বিভিন্ন সহযোগি সংগঠন নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নারী নেত্রী  হালিমা আক্তার পলি এ তথ্য নিশ্চিত করেছেন।   
সম্মেলনে সভাপতি পদে গত কমিটির সভাপতি ও উপজেলা মহিলাভাইস চেয়ারম্যান ত্যাগী ও প্রবীণ রাজনীতিক  রওশন আরা সরকারের নাম একক ভাবে শোনা গেলেও সাধারণ সম্পাদক পদে  মহিলা আওয়ামী লীগের নেতা লাভলী বেগম বেবী, ফরিদা ইয়াসমিন, কামরুন নাহার রিনা, কানিজ ফাতিমা রুহিতা, বিলকিস বেগমসহ ৬ জনের নাম আলোচনায় রয়েছে।

কাপাসিয়া উপজেলা মহিলা আওয়ামী দলীয় সিদ্ধান্ত মেনে সব ধরনের কর্মকান্ডে সাথে যুক্ত রয়েছে বলে দলীয় সূত্র জানায়।
সিমিন হোসেন রিমি এমপি ও জেলা মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ আগামী ৩ বছরের ৫১ সদস্য বিশিষ্ট  নতুন কমিটির নির্বাচন করবে।
রওশন আরা সরকার জানান, শেখ হাসিনার হাত শক্তিশালী করার লক্ষ্যে দলের ত্যাগীদের যথাযথ মূল্যায়ন করে এ কমিটির সুপারিশ করা হবে।

গাজীপুর কথা