ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কাপাসিয়ায় ডিম চুরির অভিযোগে কিশোরকে পিটিয়ে মারাত্মক আহত

প্রকাশিত: ১৬:১৬, ২৪ আগস্ট ২০২০

কাপাসিয়ায় ডিম চুরির অভিযোগে কিশোরকে পিটিয়ে মারাত্মক আহত

গাজীপুরের কাপাসিয়ায় পোল্ট্রি ফার্ম থেকে ডিম চুরির অভিযোগে পিটিয়ে মারাত্মক আহত করা হয়েছে এক কিশোরকে। মুমূর্ষু অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। এ বিষয়ে আহত কিশোরের মা বাদী হয়ে গত শুক্রবার চারজনের বিরুদ্ধে কাপাসিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার টোক ইউনিয়নের ভেঙ্গুরদী গ্রামের আবু শাহিদের ছেলে রাহাদ হোসেন (১৪) গত ১৯ আগস্ট রাতে এশার নামাজ শেষে মসজিদ থেকে বাড়ি ফিরছিল। এ সময় প্রতিবেশি পোল্ট্রি ফার্মের মালিক এখলাস উদ্দিন সঙ্গীয় ৭-৮ জনের সহায়তায় পথ রোধ করে গালিগালাজের এক পর্যায়ে রশি দিয়ে বেঁধে বাড়ির ছাদে নিয়ে এলোপাথারি মারপিট করে মারাত্মক আহত করে। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় তার পরিবারের লোকজন রাহাদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে গত ২২ আগস্ট তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। 
রাহাদ উপজেলার পূর্ব লোহাদী হাফিজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষার্থী। রাহাদের মা বিলকিস জানান, পোল্ট্রি ফার্মের আবর্জনা ও বিষ্টা ফেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। মুরগি ও ডিম চুরির মিথ্যা নাটক সাজিয়ে তার ছেলেকে অমানসিক নির্যাতন করা হয়েছে। এ ঘটনায় কাপাসিয়া থানায় অভিযোগ দেওয়া হলেও কোন আইনি পদক্ষেপ নেওয়া হয়নি।

এ বিষয়ে বিবাদী এখলাস উদ্দিন জানান, তার পোল্ট্রি ফার্ম থেকে প্রায়ই মুরগী ও ডিম চুরি হয়ে যায়। ঘটনার রাতে রাহাদকে দুটি মুরগি ও এক কেস ডিম সহ আটক করে চর থাপ্পর দিয়েছেন। লাঠি দিয়ে পিটিয়ে আহত করার বিষয়টি তিনি অস্বীকার করেন।
টোক পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই সিদ্দিকুর রহমান জানান, বিষয়টি নিয়ে এলাকাবাসীর সাথে কথা বলে তিনি জানতে পেরেছেন রাহাদ পেশাদার কোনো চোর নয়। তবে এ ঘটনায় তাকে মারপিট করা হয়েছে বলে এলাকাবাসী জানিয়েছেন।

গাজীপুর কথা