ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

তালাবদ্ধ ঘরে নারীর গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশিত: ২১:২৪, ২২ এপ্রিল ২০২৪

তালাবদ্ধ ঘরে নারীর গলাকাটা লাশ উদ্ধার

সংগৃহিত ছবি

গাজীপুরের শ্রীপুর তালাবাদ্ধ ঘরের মেঝে থেকে এক নারীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় গৃহবধূর স্বামীর কোনো খোঁজ পাওয়া যায়নি।

রোববার (২১ এপ্রিল) সকাল ৯টায় উপজেলার গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামের বাবুল খানের ভাড়া বাসা থেকে ওই নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়।

নিহত আজিদা বেগম (৩৮) নেত্রকোনার কলমাকান্দা উপজেলার হাইলাটি গ্রামের রুমালী হোসেনের মেয়ে। তিনি স্থানীয় নগরহাওলা গ্রামের জনৈক বাবুল খানের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় দুলাল কুমার ঘোষের হোটেলে কাজ করতেন। তবে নিহত গৃহবধূর স্বামীর নাম পরিচয় পাওয়া যায়নি।

বাড়ির মালিক মো. বাবুল খান বলেন, প্রায় ৯মাস আগে স্বামী-স্ত্রী আমার টিনশেড বাড়ির এক কক্ষে ভাড়ায় উঠেন। স্ত্রী নিয়মিত থাকলেও স্বামী মাঝে মধ্যে বাসায় থাকতেন। তবে একাধিকবার তার স্বামীর পরিচয় জানতে চাইলে তিনি কোন পরিচয় দিতে চাননি, শুধু জানাতেন তিনি মাওনা চৌরাস্তা এলাকায় কাজ করেন। রোববার সকালে তাদের ভাড়া নেয়া কক্ষ থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে তালা ভেঙ্গে ঘরের মেঝেতে আজিদা বেগমের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়েছে।

হোটেল মালিক দুলাল কুমার ঘোষ বলেন, ওই নারী আমার হোটেলেই কাজ করতেন। তার স্বামীর পরিচয় জানি না। তার স্বামীকেও আমি কোনদিন দেখিনি।

শ্রীপুর থানার ওসি মোহাম্মদ আকবর আলী খান বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ভাড়া বাড়ির কক্ষ থেকে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের পাশ থেকে একটি রক্ত মাখা বটি উদ্ধার করা হয়েছে। শুক্রবারের কোন এক সময় বটি দিয়ে গলাকেটে ওই নারীকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছি। স্বামী সন্ধান পাওয়া যায়নি। স্বামীর নাম পরিচয় শনাক্ত করতে কাজ করছে পুলিশ। ধারনা করা হচ্ছে, নিহতের স্বামী এই হত্যাকান্ডের জড়িত থাকতে পারে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।