ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালিয়াকৈরে পৌর কাউন্সিলরের প্রতিশ্রুতিতে হজে যাচ্ছেন দশ ইমাম

প্রকাশিত: ২১:১৩, ২০ অক্টোবর ২০২৩

কালিয়াকৈরে পৌর কাউন্সিলরের প্রতিশ্রুতিতে হজে যাচ্ছেন দশ ইমাম

সংগৃহীত ছবি

পৌর কাউন্সিলরের প্রতিশ্রুতি রক্ষার্থে গাজীপুরের কালিয়াকৈরে ওমরা হজ্জের লটারী ড্র ও ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র খাত্তাব মোল্লার উদ্যোগে বৃহস্পতিবার (১৯আগস্ট) সন্ধ্যায় চান্দরা উত্তরপাড়া পৌর ঈদগাহ মাঠ প্রাঙ্গণে এ লটারী ড্র ও ওয়াজ মাহফিল আয়োজন করা হয়। 

জানা গেছে, গত ২৮ নভেম্বর ২০২১ সালে কালিয়াকৈর পৌরসভা নিবার্চন অনুষ্ঠিত হয়। ওই নিবাচর্নে পৌরসভার ৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হন খাত্তাব মোল্লা। তিনি কাউন্সিলর পদে বিজয়ী হলে প্রতি বছর ৫ জন ইমামকে বিনা খরচে ওমরা হজ্জে পাঠাবেন বলে প্রতিশ্রুতি দেন কাউন্সিলর খাত্তাব মোল্লা। পরে নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হন। তারি-ধারাবাহিকতায় বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসভার চান্দরা উত্তরপাড়া ঈদগাহ মাঠ প্রাঙ্গনে দুই বছরের ওমরা হজ্জের লটারী ড্র ও ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় ওমরা হজ্জ পালনে ৫ হাজার ৬‘শ ইমামের অংশগ্রহণে লটারী ড্র হয়। লটারীতে ১০ জন ইমাম বিজয়ী হয়। ওই দশজন ইমামকে বিনা খরচে ওমরা হজ্জে পাঠাবেন।

বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব রকিব উদ্দিন রতন দেওয়ানের সভাপতিত্বে, এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ,ক,ম মোজাম্মেল হক এমপি। আরও উপস্থিত ছিলেন, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান সহ প্রমুখ।

nagad

কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও মেয়র প্যানেল মো. খাত্তাব মোল্লা জানান, জনগনের সেবা করার জন্য কাউন্সিলর হয়েছি। যতদিন বেচে আছি ততদিন মানুষের সেবা করে যাবো। আমি নির্বাচনে জনগনকে প্রতিশ্রুতি দিয়েছিলাম বিজয়ী হতে পারলে প্রতি বছর ৫ জন ইমামকে বিনা খরচে হজ্জে পাঠাবো। সেই প্রতিশ্রুতি রক্ষার্থে এ বছর লটারীর মাধমে ১০ জন ইমামকে হজ্জে পাঠাচ্ছি।