সোমবার  ০৫ ডিসেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ২১ ১৪২৯,  ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পূবাইলে অপহরণকারীসহ যুবতী উদ্ধার

প্রকাশিত: ২০:১৫, ২৪ নভেম্বর ২০২২

পূবাইলে অপহরণকারীসহ যুবতী উদ্ধার

আসামি গ্রেফতার

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানার ৪২নং ওয়ার্ডের পদ হারবাইদ এলাকায় অপহরণ হওয়া ফারজানা আক্তার মাহফুজা (২২) নামে এক যুবতীকে উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করেছে পুবাইল থানা পুলিশ।

ভিকটিম ফারজানা আক্তার মাহফুজা (২২) এর পিতার বাড়ি ঢাকা উত্তরখান থানার আটিপাড়া এলাকার মারফত আলীর মেয়ে।বেশ কিছু দিন আগে পূবাইলের পদহারবাইদ এলাকায় বিয়ে হয় তার। পিত্রালয় হতে স্বামীর বাড়িতে আসার পথে অপহরণ হন তিনি।

থানা সূত্রে জানা যায়, গত বুধবার ২৩/ ১১ /২০২২ ইং তারিখে অপহরণকৃত ফারজানা আক্তার মাহফুজা  (২২)এর মা মাসুদা আক্তার (৪৩) পুবাইল থানায় অজ্ঞাতনামা কয়েকজনের নামে মামলা করেন, যার পূবাইল থানা মামলা নং ১৬।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই হুমায়ুন জানান, অপহরণ মামলার পরিপ্রেক্ষিতে তথ্যপ্রযুক্তির সহযোগিতা নিয়ে মাসুদ রানা (৩৫) নামে একজনকে ২৪ তারিখ সকাল ৯:৩০ মিনিটৈ গাজীপুর সদর হতে গ্রেপ্তার করি। ভিকটিমকে মেডিকেল পরীক্ষা ও ২২ ধারা জবানবন্দির জন্য হাসপাতাল ও কোর্টে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত মাসুদ রানা টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার যত্নচর গ্রামের আজহারুল ইসলাম রাজা এর ছেলে।

পুবাইল থানার ওসি মোহাম্মদ জাহিদুল ইসলাম সাংবাদিকদের জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি তার নিজের দোষ স্বীকার করেছে। ইতিমধ্যে তাকে যথাযথ মামলার মাধ্যমে কোর্টে প্রেরণ করা হয়েছে।