ব্রেকিং:
"গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি আ ক ম মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ।" "বিশিষ্ট সাংবাদিক, ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো’ গানের রচয়িতা আবদুল গাফফার চৌধুরী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও স্পিকারের শোক।"
  • বৃহস্পতিবার   ১৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪২৯

  • || ১৮ শাওয়াল ১৪৪৩

গাজীপুর কথা

গাজীপুরে পূর্ব শত্রুতার জেরে মাছের খামারে বিষ প্রয়োগ

গাজীপুর কথা

প্রকাশিত: ১২ মে ২০২২  

গাজীপুরের পূর্ব শত্রুতার জেরধরে একটি মাছের খামারে বিষ প্রয়োগ করে ৮লাখ টাকার মাছ হত্যা করার অভিযোগ উঠেছে। সোমবার রাতে গাজীপুরের ছোট কয়ের এলাকার রবিউলের রঙ্গীন স্বপ্ন নামের একটি মাছের খামারে বিষ প্রয়োগের ঘটনা ঘটে। এঘটনায় খামারের মালিক রবিউল মোল্লা বাদী হয়ে গাজীপুরের জয়দেবপুর থানায় আল মামুন মোল্লা (৩৮) কে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 
অভিযোগ সূত্রে জানা যায়, গাজীপুরের ছোট কয়ের এলাকায় সোমবার রাতে রবিউলের রঙ্গীন স্বপ্ন নামের একটি মৎস্য খামারের ব্যবসার সুনাম ক্ষুন্ন করার জন্য প্রতিবেশী আল মামুন মোলা পূর্ব বিরোধের জেরে বিষ বা যে কোন বিষ জাতীয় দ্রব্য প্রয়োগ করে ৮লাখ টাকার মাছ মেরে ফেলেছে। এবং বিভিন্ন সময় ওই খামারের মালিক রবিউলসহ তার পরিবারকে প্রাণনাশের হুমকি প্রদান করে আল মামুন মোল্লা। মঙ্গলবার সকালে লোকমুখে রবিউল জানতে পারে তার উল্লেখিত মৎস্য খামারের মাছগুলো মরে পানিতে ভেসে রয়েছে।
ভুক্তভোগী রবিউল জানান, প্রবাস জীবন শেষ করে দেশে এসে সাবলম্বী হওয়ার জন্য বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়ে মৎস্য খামার শুরু করি। পূর্ব শত্রুতার জেরে আমার প্রতিবেশী আল মামুন মোল্লা এই খামারে বিষ প্রয়োগ করে সব মাছ মেরে ফেলেছে। এতে আর্থিক ভাবে চরম ক্ষতির সম্মূখীন হয়েছি। এ অবস্থায় ঋণের টাকা পরিশোধ করার জন্য এনজিও থেকে চাপ দেওয়া হচ্ছে। আমি গাজীপুর জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ সরকারের কর্মকর্তাদের কাছে এঘটনার সুষ্ঠ বিচার চাই।
জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহতাব উদ্দিন বলেন, এবিষয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তিভোগী রবিউল। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

গাজীপুর কথা
গাজীপুর কথা